বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে নাগরপুরের দুই সাংবাদিক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী যুব মহিলা লীগ নেত্রীকে বয়কটের আহ্বান আওয়ামী লীগ নেতার কুতুবদিয়ায় কৃষকদের নিয়ে মাঠ দিবস অনুষ্ঠিত শিক্ষিত বেকারেরা দেশের জন্য বোঝা হয়ে গেছে : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ লাখাইয়ে আলখিদমা রক্তদান সোসাইটির ফ্রী ব্লাডগ্রুপ টেস্ট কর্মসূচী। লাখাইয়ে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরণ। চিলমারীতে বৃষ্টির জন্য খোলা আকাশের নিচে বিশেষ নামাজ আদায় পাবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার যাবতীয় প্রস্তুত সম্পন্ন বাংলাদেশের ব্যাপক উন্নতি দেখে আমরা এখন লজ্জিত হই : পাক প্রধানমন্ত্রী জিম্বাবুয়ে সিরিজ ও ডিপিএলে খেলবেন সাকিব আগামী ২৮ এপ্রিল খুলছে শিক্ষা প্রতিষ্ঠান, বন্ধ থাকবে অ্যাসেম্বলি ক্ষেতলালে চেয়ারম্যান প্রার্থী নাজ্জাসী চৌধুরীর ছয় দফা অঙ্গীকার নালিতাবাড়ী থানা পুলিশের অভিযানে ভারতীয় মদসহ দুইজন গ্রেফতার টিকটক করে তদন্ত কমিটির সম্মুখীন হচ্ছে বশেমুরবিপ্রবির এক কর্মচারী বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন শেরপুরের ঝিনাইগাতীতে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার, আটক-১ হোয়াইক্যংয়ে মানুষ-হাতি দ্বন্ধ নিরসনে সচেতনতা সভা অনুষ্ঠিত র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ টেকনাফে চালক মোস্তাককে খুন করে টমটম ছিনতাই মামলার ৬আসামী গ্রেফতার ; টমটম উদ্ধার

শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে বৃত্তি ও মুমতাযপ্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা ও কুরআন প্রশিক্ষণ কোর্সের পুরস্কার

মৌলভীবাজারের শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে পবিত্র রমজান মাসব্যাপী দারুল ক্বিরআত প্রশিক্ষণ কোর্স পরীক্ষার ফলাফল প্রকাশ-পুরস্কার বিতরণ, ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, ২০২২ সালের প্রাথমিক বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা এবং আল খলীল কুরআন শিক্ষা বোর্ড বাংলাদেশ এর দশম কেন্দ্রীয় পরীক্ষায় খামিস জামাতে মুমতাজ (এ প্লাস) প্রাপ্ত শিক্ষার্থীকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে।


মঙ্গলবার ২৬ রমজান (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় কালিঘাট রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাতিত্ব করেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাংবাদিক ইসমাইল মাহমুদ। 


স্কুলের প্রধান শিক্ষক, শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এহসান বিন মুজাহির এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান হাজী মোঃ লিটন আহমেদ। 


বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল পৌরসভার ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর তানিয়া আক্তার ও শ্রীমঙ্গল এমএসবি ইসলামিক সেন্টারের প্রিন্সিপাল হাফেজ শুয়াইবুর রহমান চৌধুরী। 


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের সহকারী প্রধান শিক্ষক আশিকুর রহমান চৌধুরী, ক্বিরআত প্রশিক্ষণ কোর্সের শিক্ষক মাওলানা আছগর হোসাইন, হাফেজ আবিদুর রহমান হাসান, হাফেজ আব্দুর রাজ্জাক, হাফেজ আসআদ আল হাবিব মাহি এবং হাফেজ ইফতেখার আহমদ। 


স্কুলের শিক্ষকদেও মধ্যে উপস্থিত ছিলেন ফয়েজ শাহ জিলানী, মাহতাব আলম তানভীর, মোঃ আফসার মিয়া, শর্মী রানী ঘোষ, জয়া রবি দাশ, ফেরদৌসি করিম, মাহমুদা আক্তার, তাসলিমা জান্নাত চৈতি এবং নিপা আক্তার। 


অনুষ্ঠানে আল খলীল কুরআন শিক্ষা বোর্ড বাংলাদেশ এর দশম কেন্দ্রীয় পরীক্ষা ১৪৪৩ হিজরি/২০২২ খ্রিস্টাব্দে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল কেন্দ্র থেকে অংশ নিয়ে খামিস জামাতে মুমতাজ (এ প্লাস) পেয়ে কৃতিত্বের স্বাক্ষর রাখায় হাফেজ হিফজুর রহমান ফাহাদ-কে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে। 


এছাড়া প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০২২ খিস্টাব্দে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল থেকে অংশ নিয়ে সাধারণ বৃত্তি পেয়ে কৃতিত্বের স্বাক্ষর রাখায় মাইশা আক্তার ও হিমেল মিয়াকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে। এবারের রমজান মাসে আল খলীল কুরআন শিক্ষা বোর্ড বাংলাদেশ কর্তৃক পরিচালিত স্কুল কেন্দ্রে জামাতে আওয়াল থেকে খামিস পর্যন্ত পাঠদান ছিল। অনুষ্ঠানে খতমে কুরআন ও ২০২৩ সালের বিদায়ী এসএসসি পরীক্ষার্থীর জন্য দোয়া ও মোনাজাত করা হয়। 


প্রসঙ্গত মানসম্মত ও যুগোপযোগি শিক্ষা প্রদানের অঙ্গিকার নিয়ে ২০১৭ সালে প্রতিষ্ঠা হয় শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল। প্রতিষ্ঠার পর থেকেই প্রাথমিক সমাপনী পরীক্ষা, জেএসসি ও এসএসসি পরীক্ষায় জিপি-এ ফাইভ, ট্যালেন্টপুল বৃত্তি, সাধারণ বৃত্তিসহ শতভাগ ফলাফল অর্জন করে এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

আরও খবর






6629e2706762a-250424105616.webp
আজও অস্বাস্থ্যকর ঢাকার বাতাস

১ দিন ২ ঘন্টা ৪০ মিনিট আগে


6629acddc0a2d-250424070741.webp
বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

১ দিন ৬ ঘন্টা ২৯ মিনিট আগে