গোদাগাড়ীতে রুহল হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ গ্রেপ্তার ২ ফরিদপুর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, একাধিক ব্যক্তি আহত জাতীয় কন্ঠশিল্পী সিলেটের পাগল হাসান আর নেই -! বিশ্বনাথে ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী’র উদ্বোধন শেরপুরে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন পলাশে প্রাণিসম্পদ প্রদর্শনী -২০২৪ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান পালিত শাজাহানপুরে পালিত হলো প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সুবর্ণোৎসবে আত্মস্মৃতি হাতীবান্ধায় প্রাণীসম্পদ দায়সারা প্রদর্শনী অনুষ্ঠিত আক্কেলপুরে দিন ব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত কালিগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার সম্পন্ন তজুমদ্দিনে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহ অনুষ্ঠিত। ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণী ২০২৪ অনুষ্ঠিত সরিষাবাড়ীতে ১৩টি মামলার আসামী সাধু মিয়া গ্রেফতার সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত যবিপ্রবিতে সোলার প্যানেলের গাড়ি আটকে চাঁদা দাবির অভিযোগ ডোমারে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন উখিয়ায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা-২৪ অনুষ্ঠিত বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের

নোয়াখালীর সেনবাগে ইয়ং হেল্প হিউম্যান বিডি'র উদ্যোগে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ



নোয়াখালীর সেনবাগে সামাজিক ও মানবিক সংগঠন "ইয়াং হেল্প হিউম্যান বিডি" এর উদ্যোগে আজমল হোসেন টিটু এর অর্থায়নে অসহায় হতদরিদ্র এবং সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 


বৃহস্পতিবার (২০ এপ্রিল)  বাবুপুর  গ্রামে এডমিন রফিকুল ইসলাম রবির বাড়ীতে ২য় পর্যায়ে ২১০ জন,  বুধবার ১৯ এপ্রিল  বিকেলে ১ম পর্যায়ে সেনবাগ উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের আহাম্মদপুর সহ বিভিন্ন গ্রামে ৩০০ জনের মধ্যে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। 


উপহার সামগ্রী বিতরণ কালে ইয়াং হেল্প হিউম্যান বিডি সদস্যরা উপস্থিত ছিলেন। এসময় সদস্যরা  বলেন, আমরা সেনবাগ উপজেলায় প্রায় ৫১০ জন অসহায় দুঃস্থ মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করি। যাতে করে মানুষ গুলো পরিবার পরিজন নিয়ে সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারে। 


ইয়াং হেল্প হিউম্যান বিডি করোনা কালীন সময় থেকে অক্সিজেন সেবা সহ নানা রকম সাহায্য সহযোগিতা করে আসছে । এরই পাশাপাশি নিয়মিত সামাজিক ও মানবিক কাজের সকল শাখায় কাজ  করে যাচ্ছে প্রতিনিয়ত।

আরও খবর







deshchitro-6621311660078-180424084126.webp
সুবর্ণোৎসবে আত্মস্মৃতি

৯ ঘন্টা ১৭ মিনিট আগে