জ্বালানি তেলের দাম বাড়লো খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনই আওয়ামী লীগের লক্ষ্য: প্রধানমন্ত্রী তীব্র দাবদাহে মেহনতি মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করলো শুভগাছা গ্রাজুয়েট এসোসিয়েশন ইসরায়েলের রাফাতে স্থল অভিযান হবে ‘নজিরবিহীন মানবিক বিপর্যয়’: জাতিসংঘ তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে কুড়িগ্রামে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোক - এ দিনমজুরের মৃত্যু টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামী “সিরাজ” অস্ত্র ও গুলিসহ গ্রেফতার প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন টেকনাফে ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থ হতদরিদ্র পরিবার “আয়েশা” পেলেন মাথা গোছার নতুন ঠাঁই ! তীব্র তাপপ্রবাহে পুড়ছে রোহিঙ্গা ক্যাম্প উখিয়ায় ভূমিধ্বস রোধ কল্পে প্রাকৃতিক সমাধানের কাজ শুরু উখিয়ায় মে দিবস পালিত হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত টেকনাফে ছাত্রলীগ নেতাকে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন কালুখালীর প্রত্যন্ত অঞ্চল চষে বেড়াচ্ছেন তালা প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদ সুমন গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত । ডোমারে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত জয়পুরহাটে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত থাইল্যান্ড সফর নিয়ে আগামীকাল সকালে সাংবাদিকদের ব্রিফ করবেন প্রধানমন্ত্রী জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজ

দোয়ারাবাজারে সাংবাদিকদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় জিডি


শুক্রবার (১৯ মে) রাতে দোয়ারাবাজার থানায় জিডিটি করেন দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও গ্লোবাল টেলিভিশনের ছাতক-দোয়ারাবাজার প্রতিনিধি এবং জাতীয় দৈনিক ভোরের ডাক পত্রিকার দোয়ারাবাজার সংবাদদাতা এনামুল কবির মুন্না।


সাংবাদিক এনামুল কবির মুন্না জানান, শুক্রবার দুপুর থেকে কে বা কারা দোয়ারা বাজার উপজেলা আওয়ামী লীগ নামের একটি আইডি থেকে দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব সহসভাপতি মোহাম্মদ আব্দুল মোতালিব ভূইয়া ও মাহমুদুল হাসান শাহজাহান আকন্দ ও আমার ছবি ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে। এতে আমাদের সম্মান ও সুনাম ক্ষুন্ন হয়েছে। এবিষয়ে দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব কর্মরত সাংবাদিকবৃন্দ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অপপ্রচারকারীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ প্রশাসনের নিকট অনুরোধ করা হয়েছে।


দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, এঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করা হয়েছে। দ্রুতই অপরাধীকে চিহ্নিত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।