আইপিএলে মুস্তাফিজের রেকর্ডের ম্যাচে রেকর্ড সংখ্যক দর্শক ২৪ ঘণ্টার মধ্যে মেট্রোরেলের ওপর দিয়ে টানা ক্যাবল সরানোর নির্দেশ রূপগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে চাচার ধারালো অস্ত্রের আঘাতে ভাতিজা নিহত দক্ষিণ হ্নীলা টমটম ও মিনি টমটম শ্রমিক সমবায় সমিতির সদস্যদের মধ্যে ঈদ উপহার বিতরণ টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প হতে বিদেশী পিস্তল ও বুলেটসহ রো*হি*ঙ্গা স*ন্ত্রা*সী গ্রেফতার ডিভাইসসহ ধরা পড়লেন প্রাথমিক শিক্ষক নিয়োগের ২ পরীক্ষার্থী কালিগঞ্জের কালিকাপুর ক্রিকেট লীগের জমকালো প্লেয়ার ড্রাফট রাজবাড়ীতে পানিতে ডুবে যুবকের মৃত্যু। দক্ষিণ আফ্রিকায় বাস গিরিখাদে পড়ে ৪৫ জন নিহত মিয়ানমারে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২৭ জন জয়পুরহাটে দোল পূর্ণিমা উপলক্ষে জমে উঠেছে ৫১৬ বছরের পুরনো ঐতিহ্যবাহী ঘোড়ার মেলা আক্কেলপুর খালার বাড়িতে ঈদের বাজার দিয়ে বাড়ি ফেরা হলো না প্রবাসী মুকুলের আওয়ামী লীগ রংপুর বিভাগীয় মতবিনিময় সভা আগামীকাল নাগেশ্বরীতে নবাগত ইউএনওকে সম্মাননা জানালো উপজেলা শিক্ষা পরিবার শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপি’কে অন্ধকারে ঠেলে দিয়েছে: ওবায়দুল কাদের উলিপুরে ইয়ার্কির জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গ্রেপ্তার ২ কক্সবাজারে অনিয়মের দায়ে হাসপাতাল ও রেস্টুরেন্টকে জরিমানা টেকনাফে অপহরণকারী চক্রের দুই সদস্য গ্রেফতার পেকুয়ায় দুটি করাতকল সীলগালা পেকুয়ায় দুই যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১

সরিষাবাড়ীতে ঈদগাহ মাঠ উন্নয়ন কাজের টাকা আত্বসাতের অভিযোগ।


জামালপুর জেলার সরিষাবাড়ী  উপজেলার কামরাবাদ ইউনিয়নের বরবাড়িয়া ঈদগাহ মাঠের উন্নয়নের টাকা আত্মসাৎ এর অভিযোগ পাওয়া গেছে।

ঘটনার বিবরণে জানা যায়, বিগত ৪০-৫০ বছর আগে  বড়বাড়িয়া গ্রামের আঃ রহমান মন্ডল ঈদগাঁ মাঠের জন্য ৩০ শতাংশ জমি দান করেন। এ ঈদগাহ মাঠে ৩/৪টি গ্রামের  বডবারিয়া, পাঁচ বড়বাড়িয়া  ধারাবর্ষা ও কান্দারপাড়া গ্রামের জনগণ ঈদের নামাজ আদায় করেন। বিগত ২০-২৫ বৎসর আগে সাবেক উপজেলা চেয়ারম্যান ও জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুল মালেক মাঠের উন্নয়নের কাজ করেন। এরপর দীর্ঘ ২০/২৫  বৎসরেও উক্ত মাঠটির উন্নয়ন বা সংস্কারের জন্য কোন কাজ করা হয় নাই। উক্ত ঈদগাহ মাঠের জন্য গত ২০২১-২২ অর্থবছরে জেলা পরিষদ থেকে উন্নয়ন কাজের জন্য ২ লক্ষ টাকা বরাদ্দ করা প্রদান করা হয়। গত অর্থবছরে উক্ত টাকা উত্তোলন করা হলেও মাঠ উন্নয়নের কোন কাজ করা হয় নাই। এ ব্যাপারে বর-বাড়িয়া গ্রামের চান মন্ডল,ও অন্যান্য গ্রামবাসী জানান, দীর্ঘ ২০/৩০  বছর আগে সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মালেক সাহেব উন্নয়ন করার পর হতে এই ঈদগা মাঠ উন্নয়নের কাজ হয় নাই। তাই তিনি ঈদগাহ মাঠ উন্নয়ন ও সংস্কারের জন্য বর্তমান সরকারের কাছে জোর দাবি জানান।  এ বিষয়ে এলাকার সাধারণ মানুষের মাঝে নানা ধরনের সমালোচনার  হচ্ছে। তাই জরুরী ভিত্তিতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা পরিষদ তথা সরকারি মহলের সুদৃষ্টি এলাকা বাসির একান্ত কাম্য।


আরও খবর





deshchitro-6606419014611-290324102032.webp
সাময়িক বন্ধ ঢাকা আরিচা মহসড়ক

১১ ঘন্টা ৩৫ মিনিট আগে