থাইল্যান্ড সফর নিয়ে আগামীকাল সকালে সাংবাদিকদের ব্রিফ করবেন প্রধানমন্ত্রী জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজ বিষাক্ত ক্যামিকেলে পাকানো ৯ হাজার কেজি আম জব্দ করে জনসম্মুখে ধ্বংস শ্রমিক-মালিক গড়বো দেশ; স্মার্ট হবে বাংলাদেশ’ অবশেষে ১৫ সদস্যের ভারতের বিশ্বকাপ দল চূড়ান্ত তাপমাত্রা কমতে পারে যেদিন থেকে বৃষ্টি-বন্যায় ১৬৯ জনের মৃত্যু গরমে মেঝেতে ঘুমালে শরীরে কেমন প্রভাব পড়ে? কনসার্টে নাচছেন রবীন্দ্রনাথ! ভাইরাল মিমটি কার? সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী চবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি অধ্যাপক ড মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড এবিএম আবু নোমান হিটস্ট্রোকে সারাদেশে ১১ জন নিহত বিমানবন্দরে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক জ্বালানি তেলের নতুন দাম নির্ধারণ ২ নম্বর সংকেত, রাতেই ৮০ কি.মি বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় সৈয়দকাঠী মানব কল্যাণ যুব সংগঠনের আয়োজনে তৃষ্ণা নিবারন চেষ্টা

তিস্তানদীতে নৌকাডুবে হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর প্রার্থী আনোয়ারুল ইসলাম রাজু

তিস্তানদীতে নৌকাডুবে হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন, লালমনিরহাট -১,পাটগ্রাম ও হাতীবান্ধার বাংলাদেশ জামায়াতে ইসলামীর মনোনীত প্রার্থী আনোয়ারুল ইসলাম রাজু। 


তিনি এক বিবৃতিতে বলেন, লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার উত্তর ধুবনী এলাকায় আজ সকালে তিস্তা নদী পারাপারের সময় মর্মান্তিক নৌকাডুবিতে তিনজন ব্যক্তি নিখোঁজ ও বেশকিছু মানুষের আহত হওয়া অত্যন্ত বেদনাদায়ক ও শোকাবহ ঘটনা।প্রাপ্ত সংবাদের ভিত্তিতে নিখোঁজ তিনজনের মধ্যে দু'জনের মৃত্যুদেহ পাওয়া গেলেও এখনো একজনের খোঁজ মিলেনি! 


উক্ত নৌকাডুবিতে নিহত দক্ষিণ গড্ডিমারীর 


(১)আহেদুল ইসলাম(৫৫)   


(২)শেখ ফজলুল ইসলাম (৬০)


এবং(৩)মধ্য গড্ডিমারী এলাকার সফিকুল ইসলাম(৫৫)-এর মর্মান্তিক মৃত্যুতে অত্র এলাকায় শোকের ছায়া নেমে আসে।


আমি নিহত ব্যক্তিগণের রুহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি 


এবং সেইসাথে আহতদের দ্রুত আরাগ্য কামনা করে মহান আল্লাহর নিকট প্রার্থনা করছি।


মহান আল্লাহ নিহত ব্যক্তিদের পরিবার-পরিজনকে আপনজনের আকস্মিক মৃত্যু শোক কেটে উঠার তৌফিক দান করুন। আমিন।