রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু প্রধান শিক্ষক আবুজার গাফ্ফারীর ঘোড়ার গাড়ি করে বিদায়ী সংবর্ধনা সেন্টমার্টিনে ২৩’শ পরিবারের মধ্যে সরকারি সহায়তার চাল বিতরণ নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে নাগরিক প্লাটফর্ম ও যুব ফোরামের সংলাপ অনুষ্ঠিত সারাদেশে চলাচলকারী আন্তঃনগর ট্রেন বন্ধ থাকবে ঈদের দিন লেগেছে ঈদের আঁচ,অভয়নগরে টুংটাং শব্দে মুখরিত কামারপাড়া জয়পুরহাটে ৫ শত বছরের ঐতিহ্যবাহী ঘুড়ির মেলা মিয়ানমারে সীমান্তে নেই বিস্ফোরণের শব্দ, সরে গেছে যুদ্ধজাহাজও অনিরাপদ ঘুমধুমের টিভি টাওয়ার গরুর হাট শ্যামনগরে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে 'ভাব বাংলাদেশে'র শিক্ষাবৃত্তি প্রদান টিকিট থাকা সত্ত্বেও চড়া দামে বিক্রি, বিপাকে যাত্রীরা পত্নীতলায় ভুটভুটির ধাক্কায় প্রাণ গেল এক বৃদ্ধের সেবা মুক্ত স্কাউট দলের উদ্যোগে দরিদ্র ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ দুই শতাধিক পরিবারের মুখে হাসি ফুটালো ‘ভয়েস অব ঝিনাইগাতী’ শিকড় ঝিনাইগাতীর আয়োজনে ঈদুল আযহার পরদিন এসএসসি ও এইচএসসিতে কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের মধ্যে সংবর্ধনা ও পুরস্কার দেওয়া হবে সড়ক দুর্ঘটনায় শেরপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের গুরুতর আহত, সুস্থতার জন্য সকলের নিকট দোয়া প্রার্থী সাতক্ষীরায় ২৪১ জনকে ১৭ লাখ ৮৪ হাজার টাকার অনুদানের চেক প্রদান ঈদের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত কক্সবাজার টেকনাফ সমুদ্র সৈকতে ভেসে এলো অর্ধগলিত মৃতদেহ সেন্টমার্টিনের নাগরিকদের পাশে সরকার সবসময় আছে

বিরামপুর উপজেলায় এক দম্পতির একসঙ্গে জন্মানো তিন ভাই-বোন পেলেন জিপিএ-৫

বিরামপুর উপজেলার শুক্রবার (২৮ জুলাই ) প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে একসঙ্গে ১ ভাই ও দুই বোন জিপিএ-৫ পেয়ে চমক সৃষ্টি করেছেন। তাদের এ সফলতায় আনন্দিত পরিবারের সদস্যরা।


তারা হলেন- এক ভাই লাসার সৌরভ মুর্মু ও দুই বোন মেরি মৌমিতা মুর্মু, মারতা জেনিভিয়া মুর্মু। তারা তিন ভাইবোন বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করেন।


তাদের বাবা মা উপজেলার ৭নং পলিপ্রয়াগপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের চন্ডিপুর গ্রামের স্থায়ী বাসিন্দা। তাদের বাবা জোহানেস মুর্মু একটি বে-সরকারী সংস্থায় চাকুরী করেন এবং মা সোহাগীনি হাসদা গৃহিনী। তিন ভাই-বোনের মধ্যে লাসার সৌরভ মুর্মু ইঞ্জিনিয়ার, ও দুই বোন হতে চায় ডাক্তার।


তাদের এ সাফল্যে গর্বিত বাবা মা জোহানেস মুর্মু ও মা সাহাগীনি হাসদা সব স্বপ্নই এই তিন সন্তানকে ঘিরে। সন্তানদের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে সরকারের সার্বিক সহযোগিতা ও সবার দোয়া কামনা করেছেন তারা। এলাকাবাসী এমন পরিবারের সন্তানদের সাফল্য অর্জন করায় সন্তুষ্টি প্রকাশ করেন। সেই সাথে তাদের লেখা পড়া সুন্দর সুষ্ঠু ভাবে চালিয়ে যেতে পারেন সে জন্য দিনাজপুর-০৬ আসনের জাতীয় সংসদ সদস্য মাননীয় এমপি মহাদয়ের নিকট সু দৃষ্টি কামনা করেছেন।

আরও খবর