ক্ষেতলালে মানসিক ভারসাম্যহীন কিশোরীর আত্মহত্যা চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেণী কর্মচারী পরিষদের পূ্র্ণাঙ্গ কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত। দরিদ্রদের মাঝে বিতরণের মুরগির ঘর নির্মাণে দুর্নীতির অভিযোগ রোহিঙ্গা ক্যাম্পে হঠাৎ দুর্বৃত্তদের গুলিবর্ষণ, আহত ৪ পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার বুড়াবুড়িতে মাঠ দিবস অনুষ্ঠিত। প্রধানমন্ত্রীর প্যারিস সফরের সম্ভাবনা রয়েছে: ফরাসি রাষ্ট্রদূত রাজধানীতে বোমা কারখানার সন্ধান, বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব জয় এর পালা শুরু। আশাশুনিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় ইউপি চেয়ারম্যান সহ ২০ বাড়ি ভাঙচুর, হামলা-পাল্টা হামলায় আহত-১০, আটক-১৩ শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম "সংসার হচ্ছে একটি দ্বিচক্রযান; যার চালক ও এক চক্র হচ্ছে স্বামী আর অপরটি স্ত্রী!" যেখানে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, 'চালকত্বের' দাসত্ব স্বীকার! নচেৎ তা শুধুই 'সং!' লাখাইয়ে সরকারীভাবে ধান সংগ্রহের উদ্বোধন। দুর্গাপুরে বিষপানে আত্মহত্যায় মামলায় দেবর আটক নেত্রকোণার সাবেক সংসদ সদস্য মানু মজুমদার আর নেই মুন্সিগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু কুতুবদিয়ায় লবণ উৎপাদনে খুশি চাষীরা,দামে হতাশ সিরাজগঞ্জ স্বেচ্ছাসেবক দলের কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত বাবার হত্যার বিচার চাই: এমপি আনারের মেয়ে সেচ্ছাসেবকলীগ নেতা সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ এনে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শহীদ হালিম-লিয়াকত বৃত্তির সনদ বিতরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

রাজধানীতে যাত্রীবাহী বাসে আগুন

রাজধানীর মাতুয়াইলে স্বদেশ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেয়া হয়েছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে যাচ্ছে।


শনিবার (২৯ জুলাই) দুপুর ১২টা ৩৫ মিনিটে আগুন লাগার সংবাদ পায় ফায়ার সার্ভিস।


বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম বলেন, দুপুর ১২টা ৩৫ মিনিটে মাতুয়াইলে একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগের খবর আমরা পেয়েছি। খবর পেয়ে আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে রওনা হয়েছে। কারা অগ্নিসংযোগ করেছে বা ঘটনায় কোনো হতাহত আছে কি না, এ তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি।


তিনি আরও বলেন, প্রথম বাসের পাশেই দ্বিতীয় আরেকটি বাসে আগুন দেয়া হয়েছে। ওই বাসের নাম এখনো জানা যায়নি। তবে যতটুকু শুনেছি যাত্রীরা নেমে গেছেন।


এর আগে বিএনপির অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মাতুয়াইলে পুলিশ ও বিএনপিকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। ফলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের একপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

আরও খবর