হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রেমিকের সহায়তায় স্বামীকে বালিশচাপায় হত্যার চেষ্টা- স্ত্রী ও পরকীয়া প্রেমিককে আটক করে পুলিশে সোপর্দ

আটক পরকীয়া প্রেমিক ও ভিকটিমের স্ত্রী


টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রেমিকের সহায়তায় স্বামীকে বালিশচাপায় হত্যাচেষ্টার অভিযোগে স্ত্রী ও পরকীয়া প্রেমিককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। বুধবার ভোরে ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের কয়ড়া গ্রামের মধ্যপাড়ায় এ ঘটনাটি ঘটে।


আটক প্রেমিক অসীম চন্দ্র পাল (৩৫) নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার কোনা গ্রামের শ্যামল চন্দ্র পালের ছেলে। আর আটক নারী (৩০) ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের বাসিন্দা।


পারিবারিক সূত্র জানায়, ১১-১২ বছর আগে ধনবাড়ীর কয়ড়া গ্রামের এক যুবকের সঙ্গে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার কামালপুর গ্রামের এ মেয়ের বিয়ে হয়। গত এক যুগে সংসার জীবনে তারা এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক-জননী। বিয়ের আগে থেকে ওই গৃহবধূ ও অসীম চন্দ্রের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের পরও পরক্রিয়া পিছু ছাড়েননি তাদের। তারা উভয়ই নিয়মিত যোগাযোগ চালিয়ে যান। সম্প্রতি তাদের মধ্যে যোগাযোগ অধিক ঘনিষ্ঠ । মাঝে মধ্যে অসীম চন্দ্র সূদুর দূর্গাপুর থেকে ধনবাড়ীর কয়ড়ায় ছুটে আসেন।


মঙ্গলবার গভীর রাতে আপত্তিকর অবস্থায় দুইজনকে হাতেনাতে ধরেন স্বামী। অবস্থা বেগতিক বুঝে পরকীয়া প্রেমিক ও ওই গৃহবধূ মিলে স্বামীকে হত্যার উদ্দেশ্যে মুখে বালিশচাপা দেয়। ধস্তাধস্তির একপর্যায়ে স্বামীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে আটক করেন। পুলিশ খবর পেয়ে বুধবার সকাল ৯টায় গিয়ে অসীম ও ওই গৃহবধূকে থানায় নিয়ে আসে। দুপুরে স্বামী বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।


ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচএম জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, স্বামী বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। মামলা রুজুর আইনী প্রক্রিয়া চলমান।



আরও খবর