রাজশাহীতে যুবদল নেতা গুলিবিদ্ধ নোয়াখালীতে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২’ অনুষ্ঠিত হতে যাচ্ছে বিটিসিএলএফ ইয়ুথ ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার বিজয়ী ঘোষণা রাজশাহী জেলা পুলিশের বিভিন্ন ইউনিটে কিট ইন্সপেকশন প্যারেড বশেমুরবিপ্রবিতে অনুষ্ঠিত হল সাউথ বেঙ্গল মডেল ইউনাইটেড নেশন ২০২২ পুঠিয়ার জনসেবা ক্লিনিক মালিকের ২০ হাজার টাকা জরিমানা ০৪টি সাজা পরোয়ানাসহ ১৩টি গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী গ্রেফতার। অভয়নগরে আশ্রয়ণ প্রকল্পে তীব্র পানি সংকটে ভুগছেন কিছু অসহায় পরিবার। ডাসারে বিয়ের বয়স হলেও বিয়ের বন্ধের নির্দেশ ইউএনও”র প্রধানমন্ত্রীর কক্সবাজার সফর, জনসভা হবে জনসমুদ্র সন্ত্রাসীদের গুলিতে নিহত ইউপি চেয়ারম্যান মানিকের পরিবারকে সমবেদনা জানাতে পথসভায় যোগদেন সাংসদ রাজিউদ্দীন আহমেদ রাজু কুড়িগ্রামের রৌমারীতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জবি সমাজবিজ্ঞান বিভাগ ছাত্রলীগের সভাপতি মেহেদী, সাধারণ সম্পাদক সুমিত সরিষাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদা-নাতীর মৃত্যু বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবিসাসের আহ্বায়ক কমিটির শ্রদ্ধাঞ্জলি নিবেদন ভেজাল গুড় তৈরির দায়ে একজনের জেল-জরিমানা ঝিনাইগাতীতে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে সবাইকে দায়িত্বশীল হতে হবে : ডেপুটি স্পিকার বিদায় হে দারুননাজাত নিয়ামতপুরে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে মারধর

পুঠিয়ায় প্রাইভেট শিক্ষকের নির্যাতনের শিকার তার স্ত্রী, ও প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে অপকর্মের অভিযোগ, এলাকায় পোস্টারিং



রাজশাহীর পুঠিয়া উপজেলার বিড়ালদহ মাজার পাড়ার মেহেদী হাসান নামের এক  প্রাইভেট শিক্ষক কৌশলে একাধিক ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পকের অভিযোগ উঠেছে। গৃহবন্ধি ভাবে প্রাইভেট শিক্ষক মেহেদী হাসানের নির্যাতনের
শিকার   তার  স্ত্রী। মেয়েকে উদ্ধারের জন্য  
 থানায় অভিযোগ করেন তার শশুর। 

তার এ সকল অপকর্মের প্রতিবাদে ওই শিক্ষকের ছবিসহ বিভিন্ন এলাকায় পোস্টারীং হয়েছে।

বিষয়টি নিয়ে এলাকাজুড়ে অভিবাবকদের মাঝে  উত্তেজনা ও  সমালোচনা শুরু হয়েছে। মেহেদী হাসান উপজেলার বিড়ালদহ গ্রামের হাবিবুর রহমান (হবি) মন্ডলের ছেলে। গত রোববার রাতে তার ছবিসহ পোস্টার উপজেলার বিভিন্ন হাট-বাজার এলাকায় সাঁটানো হয়েছে। নাজমুল হুদা নামের একজন শিক্ষার্থীর অভিভাবক বলেন;  মেহেদী হাসান কৌশলে ছাত্রীদের সঙ্গে অনৈতিক সম্পর্ক করছে। মানহানীর  ভয়ে কোনো ছাত্রী বা তার পরিবার প্রতিবাদ করেছে না। সে সুযোগে অভিযুক্ত শিক্ষক আরো ব্যাপরোয়া হয়ে উঠেছে। তিনি বলেন, সম্প্রতি ওই শিক্ষক একজন ছাত্রী নিয়ে উধাও হয়ে যায়। এরপর এক সপ্তাহ পর আবার বাড়ি ফিরে আসে। ওই ছাত্রীর পরিবারটি গ্রামে মানসম্মান হারানোর আশঙ্কায় কোথাও কোনো অভিযোগ দেয়নি। নাম প্রকাশ না করা শর্তে বিড়ালদহ কলেজের এক ছাত্রী বলেন, তিনি একজন চরিত্রহীন ব্যক্তি। তার কাছে প্রাইভেট পড়তে গেলে নানা প্রলোভনে অনৈতিক সম্পর্ক গড়ে তুলার চেষ্টা করেন। তার ফাঁদে যারা পড়েছে, তাদের সবার সর্বনাশ করেছে। আর এ কারণে ভুক্তভোগি পরিবারের লোকজনরা প্রতিবাদ স্বরুপ ওই শিক্ষকের বিরুদ্ধে পোস্টার লাগানো হয়েছে।

এদিকে প্রাইভেট শিক্ষক মেহেদীর স্ত্রী এসব খবর জানতে পেরে স্বামীর কাছে বিস্তারিত জানতে চাইলে মেহেদী তার স্ত্রীকে শারীরিক ও মানুষিক নির্যাতন শুরু  করে। এবং নিজ স্ত্রীকে দোষারোপ করে গৃহবন্দী করে রাখে ও  তালাক দিয়ে দিবে বলে হুমকি দেয়। এমনকি মেহেদী তার শশুরকে মোবাইলে কল করে তার বাড়িতে আশতে বলে, বলে যে"  আপনার মেয়ে আমার বিরুদ্ধে অপবাদ দিয়ে  এলাকায় পোস্টারিং করিয়েছে, আপনি আশেন আমি আপনার মেয়েকে তালাক দিয়ে দিব। 

মেহেদীর শারীরিক ও মানুষিক নির্যাতনের শিকার গৃহবন্দী স্ত্রী গতকাল রাতে (৯৯৯) এ' কল করে পুলিশের সাহায্য চাইলে পুঠিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়াদী হোসেন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। এবং আজ ২৭- সেপ্টেম্বর মেহেদীর শশুরকে থানায় ডাকেন, মেহেদীর শশুর থানায় হাজির হয়ে লিখিত অভিযোগ দিলে (ওসি) সোহরাওয়াদী হোসেনের নির্দেশে   এসআই রেজাউল করিম ও সঙ্গীয় ফোর্সসহ মেহেদীর বাড়িতে অভিযান পরিচালনা করে মেহেদীর গৃহবন্দী স্ত্রীকে উদ্ধার করে তার শশুর এর হাতে তুলেদেন। 

এ বিষয়ে প্রাইভেট শিক্ষক মেহেদী হাসান অভিযোগের বিষয়গুলো অস্বীকার করে বলেন, আমার কাছে অনেক ছাত্র-ছাত্রী পড়তে আসে। আর এটা, অনেক প্রাইভেট শিক্ষকরা পছন্দ করেন না। যারকারণে তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ছড়িয়ে দিচ্ছে। সেই সাথে তারা রাতের আঁধারে বিভিন্ন এলাকায় পোস্টারিং করছে। বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে থানার ওসি সোহরাওয়াদী হোসেন পোস্টারিং এর বিষয়টি নিশ্চিত করে বলেন, লোক মারফত বিষয়টি জানার পর পুলিশ তদন্ত শুরু করেছেন। তবে কোনো ছাত্রীকে অনৈতিক কাজ করেছে এমন অভিযোগ এখনো কেউ থানায় করেনি।
Tag
আরও খবর