আজ ৬০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় তীব্র গরমে মানবিক তিন আমল রাঙ্গাবালীতে ভেসে এলো যুদ্ধ জাহাজ ধ্বংসকারী সাবমেরিন টর্পেডো এবার শাকিব বিয়ে করছেন পরিবারের পছন্দে, জানা গেল পাত্রীর ঠিকানা আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী রাফায় ৩ বাড়িতে ইসরায়েলি বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত ইসরায়েলবিরোধী বিক্ষোভ থেকে গ্রেফতার মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী রাত ১১টার পর রাজধানীতে চায়ের দোকান বন্ধের নির্দেশ কঠোর হস্তে কিশোর গ্যাং দমনের সুপারিশ কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু বাজেট হবে জনবান্ধব নীলফামারীর নৃত্য উৎসবে স্পন্দন নৃত্য একাডেমির ৪ ক্ষুদে শিক্ষার্থীর রৌপ্য পদক অর্জন বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ আলীপুর ইউপি নির্বাচনে বিজয়ী লোহাগড়ায় সাবেক পুলিশ সদস্যর বাড়িতে বোমা সদৃশ ও কাফনের কাপড়ে মোড়ানো লাশ সাদৃশ্য পুতুল রেখেছে দুর্বৃত্তরা। বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা শাখার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন: কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাঈদ মেহেদীর কর্মী সমর্থকদের সতর্ক করলেন নির্বাচন কর্মকর্তা মেয়েকে দেখতে এসে লাশ হলেন বাবা জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ স্কোয়াড ঘোষণা, দলে সাইফউদ্দিন-ইমন রাজশাহীর বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত খোলা থাকবে ৫ জেলার প্রাথমিক বিদ্যালয়

কিশোরগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় কাজ করছে। বিশেষ করে মাদকের সঙ্গে কোন আপোষ নেই মাদক বিক্রেতা ও সেবন কারীকে প্রতিনিয়ত আইনের আওতায় এনে ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিশেষ করে অনলাইন জুয়ার প্রতি সাবধান। আপনারা পুলিশকে ভয় পান কেন? পুলিশতো জনগণের বন্ধু,শত্রু নয়। আপনারা পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করুন এবং সঠিক সেবা গ্রহন করুন। তাহলে সকল প্রকার অপরাধকারীদের ধরতে ও ব্যবস্থা নিতে সুবিধা হবে এসব কথা বললেন অতিরিক্ত পুলিশ সুপার আমিরুল ইসলাম।

বুধবার সন্ধায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে সিঙ্গেরগাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জনগণের মাঝে এসব কথা বলেন তিনি। এছাড়াও বক্তব্য রাখেন সৈয়দপুর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সারোয়ার আলম,থানা অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার।

তারা এলাকার মানুষের নিকট হতে তাদের সমস্যার কথাগুলো শুনে বলেন,আমরা আপনাদের পাশে থেকে এ উপজেলাকে একটি মাদক,জুয়া ও সকল প্রকার অপরাধ মুক্ত করে একটি মডেল থানা হিসেবে গড়তে চাই। তারপরেও সকল প্রকার অপরাধীদের বিরুদ্ধে তথ্য দিয়ে আমাদেরকে সহায়তা করুন,সঠিক সেবা গ্রহন করুন। অনুষ্ঠানটি কিশোরগঞ্জ থানার আয়োজনে ও পুলিশ পরিদর্শক এস এম শরীফের সঞ্চালনায় এবং অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউনিয়নের বিট পুলিশ অফিসার রবিউল ইসলাম,বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী,থানার কনষ্টবলসহ বিভিন্ন ওয়ার্ডের জন প্রতিনিধি,সাংবাদিক,শিক্ষক,রাজনৈতিক ব্যাক্তি,কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরও খবর