এসএসসি পরীক্ষা হবে ডিসেম্বরে রেমিটেন্সে ৩ শতাংশ প্রণোদনা দেওয়ার সুপারিশ জুমার দিন যে আমলে ৮০ বছরের গুনাহ মাফ মাইগ্রেনের ব্যথা স্থায়ী হতে পারে ৭২ ঘণ্টা অবধি ছুটির দিনেও ‘অস্বাস্থ্যকর’ শহরের তালিকায় ঢাকা যুক্তরাষ্ট্রের কাছে সিরিজ হারল বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা’ খচিত এনআইডি পেলেন ১০৪ জন লাখাইয়ে ফ্রীল্যান্সার ও আইটি উদ্যোক্তা তৈরীর কার্যক্রম শুরু। সেনবাগে পানিতে ডুবে শিশুর মৃত্যু মধুপুরে সমলয় চাষে কম্বাইন্ডার হারভেস্টারে ধান কাটার উদ্বোধন রিজার্ভ নিয়ে চিন্তার কিছু নেই, আপদকালীন খাদ্য মজুত আছে: প্রধানমন্ত্রী বড়লেখায় সড়ক দুর্ঘটনারোধে থানার অফিসার ইনচার্জের সাথে নিসচা'র মতবিনিময় রেমাল চোখ রাঙাচ্ছে, আছড়ে পড়বে দক্ষিণাঞ্চলে জয়পুরহাট থেকে ইয়াবা সরবরাহ করার সময় ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক জেলা রেজিস্ট্রার কতৃক ৭নং আলগী ইউনিয়ন অতিরিক্ত দায়িত্ব নিকাহ রেজিস্ট্রার মোহাম্মদ উল্লাহকে দায়িত্ব পালনে বাঁধা নির্বাচনে৷ ভোট কারচুপির অভিযোগ বড় ভাইয়ের মৃ’ত্যুর দিনে চলে গেলেন ছোট ভাই, দুইজনই ছিলেন উপজেলা চেয়ারম্যান কালিগঞ্জে তিন সাংবাদিক লাঞ্ছিত ও ক্যামেরা ছিনতাইয়ের মামলায় দুই আসামি কারাগারে শেরপুরে নো-হেলমেট নো-ফুয়েল এ কার্যক্রমের উদ্বোধন করলেন পুলিশ সুপার আকরামুল হোসেন ফিলিস্তিনের রামাল্লায় দূতাবাস খুলছে কলম্বিয়া

নোবিপ্রবির প্রক্টর হলেন অধ্যাপক ড. আনিসুজ্জামান

নোবিপ্রবির প্রক্টর হলেন অধ্যাপক ড. আনিসুজ্জামান 


নোবিপ্রবি প্রতিনিধি 


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের শিক্ষক অধ্যাপক ড.আনিসুজ্জামান। 


মঙ্গলবার(১৯ সেপ্টেম্বর)  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড.আব্দুল বাকী সাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এ তথ্য জানানো হয়।


অফিসে আদেশে বলা হয়, কর্তৃপক্ষের আদেশক্রমে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান  নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর পদে নিয়োগ দেয়া হলো।



শর্ত উল্লেখ করে অফিস আদেশে আরো বলা হয়, নতুন প্রক্টর ড.আনিসুজ্জামান তার নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে এই নিয়োগ বিবেচিত হবে, প্রক্টর পদের দায়িত্বটি ১৪ সেপ্টেম্বর ২০২৩ হতে কার্যকর হবে, বিধি মোতাবেক তিনি নির্ধারিত ভাতা ও সুযোগ সুবিধা প্রাপ্ত হবেন এবং পরবর্তী ০৩ (তিন) বছর এই নিয়োগ কার্যকর থাকবে।



দায়িত্ব পেয়ে নতুন প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান বলেন, আমাকে এ গুরুত্বপূর্ণ দায়িত্বটি অর্পন করায় বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ  সকলের উপর কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার  দায়িত্ব পালনে বিশ্ববিদ্যালয় প্রশাসন, প্রক্টরিয়ালবডি ও বিশ্ববিদ্যালয়ের পরিবারের সকলের সহযোগিতা কামনা করছি।  সকলের দোয়া  ও সহযোগিতায় সামনের দিকে এগিয়ে যেতে চাই।