কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লীতে যৌনকর্মীর অস্বাভাবিক মৃত্যু

রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লীতে যৌনকর্মীর অস্বাভাবিক মৃত্যু

রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লীতে যৌনকর্মীর অস্বাভাবিক মৃত্যু 

মোঃ শাকিল মোল্লা, রাজবাড়ী জেলা প্রতিনিধি 

রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর বাসিন্দাদের মধ্যে দিন দিন অস্বাভাবিক মৃত্যুর সংখ্যা বাড়ছে। এসব মৃত্যুকে আত্মহত্যা বা অসুস্থ  বলে চালানো হলেও প্রতিটি মৃত্যু যেন রহস্যজনক । অন্ধকার জগত হওয়ায় মৃত্যু ব্যক্তিদের আত্মীয়-স্বজন না থাকায় এখানকার কোন মৃত্যুরই  সঠিক কারণ উদঘাটন হয় না। দৌলতদিয়া যৌনপল্লীতে রিয়া( ৩৪)  নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। 

সে যৌন পল্লীর আজিজ প্রামাণিকের বাড়ির ভাড়াটিয়া। তার দেশের বাড়ি কুষ্টিয়া।আহাদ ও রিহাদ নামে দেড় বছর ও তিন বছর বয়সের দুটি ছেলে সন্তান রয়েছে। 

সোমবার ১৯ সেপ্টেম্বর দিনগত রাতে দৌলতদিয়া  যৌনপল্লীতে এই ঘটনাটি ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, যৌন পল্লীর  আজিজের বাড়ির ভাড়াটিয়া রিয়া রাতে নিজ রুমে মদ ও বিয়ার খেয়ে অসুস্থ হলে গেলে আজিজের বাড়ির ভাড়াটিয়া নাজমা ও  রিয়ার কথিত স্বামী  স্বামী মজনু  গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে দেখে মৃত ঘোষণা করেন। 

রিয়ার কথিত স্বামী  স্বামী মজনু বলেন, আমার ওয়াইফ হঠাৎ করে রাত তিনটার দিকে হার্ডস্টক  করলে তাকে আমরা  গোয়ালন্দ   স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাই। ডাক্তার আমার ওয়াইফ কে দেখে  বললেন সে মারা গেছে।

যৌনপল্লীর বাড়িওয়ালা আজিজ প্রামানিক মুঠোফোনে বলেন, আমার বাড়ীর ভাড়াটিয়া রিয়া  মদ ও বিয়ার খেয়ে মারা যায়নি সে স্টক জনিত কারণে  মারা গিয়েছে। 

গোয়ালন্দ ঘাট থানা'র অফিসার ইনচার্জ  স্বপন কুমার মজুমদার বলেন, যৌনপল্লীর রিয়া নামে মেয়েটির স্বাভাবিক মৃত্যু হয়েছে।