থাইল্যান্ড সফর নিয়ে আগামীকাল সকালে সাংবাদিকদের ব্রিফ করবেন প্রধানমন্ত্রী জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজ বিষাক্ত ক্যামিকেলে পাকানো ৯ হাজার কেজি আম জব্দ করে জনসম্মুখে ধ্বংস শ্রমিক-মালিক গড়বো দেশ; স্মার্ট হবে বাংলাদেশ’ অবশেষে ১৫ সদস্যের ভারতের বিশ্বকাপ দল চূড়ান্ত তাপমাত্রা কমতে পারে যেদিন থেকে বৃষ্টি-বন্যায় ১৬৯ জনের মৃত্যু গরমে মেঝেতে ঘুমালে শরীরে কেমন প্রভাব পড়ে? কনসার্টে নাচছেন রবীন্দ্রনাথ! ভাইরাল মিমটি কার? সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী চবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি অধ্যাপক ড মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড এবিএম আবু নোমান হিটস্ট্রোকে সারাদেশে ১১ জন নিহত বিমানবন্দরে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক জ্বালানি তেলের নতুন দাম নির্ধারণ ২ নম্বর সংকেত, রাতেই ৮০ কি.মি বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় সৈয়দকাঠী মানব কল্যাণ যুব সংগঠনের আয়োজনে তৃষ্ণা নিবারন চেষ্টা

ইউল্যাব ফিল্ম ক্লাব প্রস্তাবনা 3: চূড়ান্ত অধ্যায় উপস্থাপন

ইউল্যাব ফিল্ম ক্লাব ১৪ অক্টোবর ২০২৩ তারিখে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে তার বহুল প্রত্যাশিত ফিল্ম স্ক্রিনিং ইভেন্ট, "সাজেশনস 3: দ্য ফাইনাল চ্যাপ্টার" উন্মোচন করেছে। এই অনুষ্ঠানটি প্রখ্যাত চলচ্চিত্র প্রযোজক এবং জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়। , একটি উল্লেখযোগ্য সাফল্য ছিল. ইউল্যাব ফিল্ম ক্লাবের উপদেষ্টা এবং অনুষদ সদস্যরা, 250 জনেরও বেশি প্রাণবন্ত দর্শকদের সাথে, প্রদর্শনীতে সিনেমাটিক শৈল্পিকতা উদযাপন করতে জড়ো হয়েছিল।


মোহাম্মদ ফরহাদ হোসেন ফাহাদ পরিচালিত এবং ইউল্যাব ফিল্ম ক্লাবের সভাপতি আসিফ ফায়েদ প্রযোজিত, "সাজেশনস 3" বিশ্ববিদ্যালয় জীবন এবং এর সংগ্রামের একটি মনোমুগ্ধকর চিত্রায়ন প্রদান করে। আড়াই ঘণ্টার এই অ্যাকশন-কমেডি ফিল্মটি প্রতিভাবান ইউল্যাব শিক্ষার্থীদের অসামান্য অভিনয় এবং এর আকর্ষক কাহিনীর জন্য প্রশংসা পেয়েছে।


চলচ্চিত্র প্রযোজক আব্দুল আজিজ তার বক্তৃতায় ইউল্যাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং যোগ করেন, "আমি এই চলচ্চিত্রটির জন্য অপেক্ষা করছি। আমি আপনাকে আশ্বস্ত করছি যে যদি এই চলচ্চিত্রটি ভালো দেখায়, আমি এটিকে ব্লকবাস্টার হিট করে দেব।"


ইউল্যাব ফিল্ম ক্লাব স্পনসর, মিডিয়া অংশীদার, স্বেচ্ছাসেবক এবং উত্সাহী চলচ্চিত্র উত্সাহীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে যারা সাফল্যে অবদান রেখেছেন।

আরও খবর