১২ কেজির সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির প্রচার-প্রচারণায় জমে উঠেছে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচন সারাদেশে বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস যুক্তরাষ্ট্রের ভার্সিটি ক্যাম্পাসগুলোতে গ্রেফতার, উচ্ছেদ অভিযান অব্যাহত শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে সিরাজগঞ্জে নিরাপদ অভিবাসন দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ কয়রায় হয়রানি ও মিথ্যা ঘটনা সাজিয়ে ফাসানোয় এলাকাবাসীর ক্ষোভ রাতেই বৃষ্টি হতে পারে যে সকল এলাকায় থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল গহিন পাহাড়ে এলাকাবাসী দুঃসাহসিক অভিযান টেকনাফে অপহৃত ৩ জনকে ৮ ঘণ্টা পর উদ্ধার মে দিবসেও ক্লাস নিলেন বেরোবি শিক্ষক কক্সবাজারে বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু টেকনাফে একই পরিবারের ৩ জনকে অপহরণ চকরিয়ায় সাড়ে ১২ লাখ ইয়াবা ফেলে পালিয়ে যাওয়া সেই কারবারি গ্রেপ্তার সমুদ্র শহরে কয়েক মিনিটের বৃষ্টি… কক্সবাজারসহ দুই জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস আগের রূপে টেকনাফ থানা, অপহরণ-নির্যাতন চলছেই

সাতক্ষীরার কালিগঞ্জে ট্রাক-পরিবহনের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার-হেল্পার গুরুতর আহাত


সাতক্ষীরা মুন্সিগঞ্জ মহাসড়কে কালিগঞ্জের নতুনহাট দুদলি নামক স্থানে ট্রাক ও পরিবহনের মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার ও হেল্পার গুরুতর আহত হয়েছে।

আহাতরা হলেন কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলি গ্রামের আ. রাশেদের ছেলে বাবু (৩০) ও একই গ্রামের মৃত গোলাম রব্বানীর ছেলে আসাদুল ইসলাম (২৮)।

বুধবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে সাতক্ষীরা মুন্সিগঞ্জ মহাসড়কের নতুনহাট দুদলি নামক স্থানে ট্রাক (যশর-ড-১১- ০৪২০) ও জয় পরিবহন (ঢাকা-মেট্রো-ব-১৫- ৯৯৯২) মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার ও হেল্পার গুরুতর আহত হয়। খবর পেয়ে কালিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দ্রুত ঘটনা স্থলে হাজির হয়ে আহত ড্রাইভার এবং হেলপারকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশসংখ্য জনক দেখে দ্রুত সাতক্ষীরা সদর হসপিটালে রেফার করেন।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিন জানান, দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে  আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই এবং সংঘর্ষ কবলিত বাস এবং ট্রাক দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে পরিবহন ড্রাইভার ও হেল্পার পালিয়ে যায়।পরবর্তীতে অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।