নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার জয়পুরহাটে বাবা-ছেলেসহ পাঁচজনের যাবজ্জীবন জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৪ জগন্নাথপুরে চলছে কৃষক ও কৃষাণীরা ধান গোলায় তোলার উৎসব বিএনপির জনসমর্থন নেই, তাই তারা নির্বাচনেও নেই: হানিফ দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব। শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ পত্নীতলায় ৭ দফা দাবীতে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা বন্ধ ধর্মঘট নানা আয়োজনে মিডওয়াইফারি দিবস পালন করেছে কক্সবাজার হোপ ফাউন্ডেশন কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত কর্মবিরতিতে কক্সবাজার পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা একই কায়দায় ফোন নাম্বর ও সিরিয়াল লিখে এক রাতে ৮টি মিটার চুরি শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয় আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির যতদিন সিম বন্ধ থাকলে মালিকানা চলে যায় দেশের বাজারে ফের বাড়ল সোনার দাম টেকনাফে চাঞ্চল্যকর মোস্তাক হত্যার রহস্য উদ্‌ঘাটন, আটক ৬ উখিয়া উপজেলা পুষ্টি সমন্বয় বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত কক্সবাজারে আবারো চালু হলো জোবাইক আগামীকাল স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে কক্সবাজারে ছাত্রলীগের সমাবেশ

আক্কেলপুর ব্লাড ডোনেট সোসাইটির উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা


আজ বুধবার আক্কেলপুর মুজিবর রহমান সরকারি কলেজ র‌্যালি,গেঞ্জি বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আমরা রক্তদাতা জয় করবো মানবতা ’ আমরা সর্বদা মানব সেবায় নিয়োজিত, শ্লোগানে আয়োজিত এই কর্মসূচি অনুষ্ঠিত হয় ।আক্কেলপুর ব্লাড ডোনেট সোসাইটি স্থাপিত ২০২৩ এ অল্প দিনেই তারা অনেক দূর এগিয়েছে আক্কেলপুরে। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন,আক্কেলপুর ব্লাড ডোনেট সোসাইটির উপদেষ্টা তরুন উদ্যোক্তা ও সমাজকর্মী মোঃ রিপন হোসেন, আক্কেলপুর পৌর ছাত্রলীগের সভাপতি তপু হুসাইন, আক্কেলপুর মজিবর রহমান সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুর রহমান মাহদী সনি।

পৌর ছাত্রলীগের সভাপতি তপু বলেন রক্ত টাকা দিয়ে কিনে পাওয়া যায় না।আমাদের স্বেচ্ছাসেবী সংগঠন মানব সেবায় নিয়োজিত একটি সংগঠন।রক্তদান এটি একটি মানবিক কাজ।এই সংগঠন থেকে অসহায় গরিব সকল ধরনের রোগী রক্ত পেয়ে থাকে, নিজে রক্ত দিন এবং অন্যকে রক্ত দিতে উৎসাহিত করুন।উপদেষ্টা মোঃ রিপন হোসেন বলেন থ্যালাসেমিয়া রোগীর জন্য ব্লাড অত্যন্ত প্রয়োজন হয়ে থাকে। সংগঠন থেকে থ্যালাসেমিয়া রোগ ব্লাড পেয়ে থাকে। আয়রন জাতীয় খাবার খেলে থ্যালাসেমিয়া রোগ থেকে আমরা রক্ষা পাবো।এই সংগঠন রক্ত দানের পাশাপাশি থ্যালাসেমিয়া মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিভিন্ন সচেতনতা মুলক কাজ করছে।এছাড়াও অসহায় দুস্থ মানুষদের পাশে দাঁড়ানে এবং সামাজিক বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখে চলে়ছে এ সংগঠন।আপনাদের সকলের সহযোহিতায় সামাজিক ও রক্তদানে এই সংগঠন একটি সফল সংগঠন হিসেবে সারাদেশে পরিচিতি পাওয়া সম্ভব 

ছাত্রনেতা সানি বলেন, আক্কেলপুর ব্লাড ডোনার সোসাইটি মানব সেবা মুলক একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যেতে আমরা সকলে মিলে একসাথে কাজ করি এবং নিজে রক্ত দেই অন্যকে রক্ত দিতে উৎসাহিত করি।

আক্কেলপুর ব্লাড ডোনেট সোসাইটির প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রিফাত হোসেন এবং সভাপতি মোঃ সুরুজ হোসেনের নেতৃত্বে এ অনুষ্ঠান পরিচালিত হয়।

কর্মসূচিতে সম্মিলিত সকল স্বেচ্ছাসেবী  ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,উপদেষ্টা মো: মামুনুর রশীদ মানুন.উপদেষ্টা রিপন হোসেন, সাধারণ সম্পাদক সিফাত হোসেন,  স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নয়ন হোসেন,সাংগঠনিক সম্পাদক চান বাবু,সংগঠনিক সম্পাদক আতিক হোসেন,সহ-সভাপতি  রাকিবুল হাসান, তাহা,দিনার,বিজয়, জয়,জুই,নিপা,স্বণা, সহ সকল সদস্য ও স্বেচ্ছাসেবক উপস্থিত ছিলেন। 

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আক্কেলপুর নিউ তাকওয়া ল্যাবের পরিচালক সুজাউল করিম,

বিসমিল্লাহ ডায়গনিক সেন্টার পক্ষে নাহিদ আরোহিন।  

উক্ত অনুষ্ঠান শেষে আক্কেলপুর মজিবর রহমান সরকারি কলেজে ছাত্র ছাত্রী দের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এবং আক্কেলপুর উপজেলার বিভিন্ন ক্লিনিক ও আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সকল স্টাফদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। 



Tag
আরও খবর




66377d95e1634-050524063741.webp
সংসদের অধিবেশন শুরু

১১ ঘন্টা ৪৩ মিনিট আগে