ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান।

কুলিয়ারচরে সড়ক দুর্ঘটনায় পিতা- পুত্রে'র মৃত্যু

কুলিয়ারচরে সড়ক দুর্ঘটনায় পিতা- পুত্রে'র মৃত্যু ছবি: দেশচিত্র

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সড়ক দুর্ঘটনায়  টমটমের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পিতা পুত্রে'র মৃত্যু হয়েছে। 

নিহতরা হলো উপজেলার পৌর এলাকার  নোয়াঁগাও বেপারি পাড়া গ্রামের ফালু মিয়ার পুত্র আক্তার হোসেন (২৭) ও তার ৭ বছরের শিশু পুত্র মোঃ আকসাম মিয়া।  

শুক্রবার (২ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টার দিকে কুলিয়ারচর উপজেলা পরিষদের সামনে নোয়াগাঁও গামী রাস্তায় রবিউল হাসান এর নির্মাণাধীন বিল্ডিং এর সামনে পাকা রাস্তার উপর এই ঘটনা ঘটে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদের সামনে যাত্রীবাহী একটি অটোরিক্সার সাথে টমটমের মুখোমুখি সংঘর্ষ হয় , উক্ত সংঘর্ষে অটোরিক্সার যাত্রী আকতার হোসন ও তার শিশু পুত্র আকসাম মিয়া গুরুতর আহত হয়। এমন সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে, কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

পরে আহত অবস্থায় তাদের সেখানে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  

একই পরিবারের দুই সদস্য, পিতা ও পুত্রের মৃত্যুতে তাদের পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ ওসি সারোয়ার জাহান এই ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর