কোরবানির জন্য ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭ পশু প্রস্তুত: প্রাণিসম্পদমন্ত্রী ভোলার মেঘনা নদীতে পাঙ্গাশের পোনা রক্ষায় অবৈধ ২৮ চাই ধ্বংস। জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় আবৃত্তিতে প্রথম নাগেশ্বরীর মাহির নাগেশ্বরীতে উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ৩ নেতা বহিস্কার চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ একজনকে গ্রেফতার পুলিশ. অভয়নগরে উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন: ৬৩ জেলায় ১৫৭ ম্যাজিস্ট্রেট নিয়োগ তিন মাস অন্তর বিদেশি ঋণের প্রকল্পগুলোর কাজের অগ্রগতির প্রতিবেদন পাঠানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর রাজশাহী কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের মাস্টার্স শেষ পর্বের অশ্রুশিক্ত বিদায় বেইজিংয়ে পুতিনের রাষ্ট্রীয় সফর শুরু শ্যামনগরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে অনুদানের চেক বিতরণ জলদস্যুর হাত মুক্ত হয়ে ঘরে ফিরলেন আহমেদ সালেহ, আনন্দে পরিবার ও স্বজনরা আবেগাপ্লুত গোদাগাড়ীতে এক গৃহবধূকে বালিশ চাপা দিয়ে হত্যা, স্বামী পালাতক ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা: কাদের যুব কর্মসংস্থান কারিগরি ও বৃত্তিমুলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা শীর্ষক সংলাপ অনুষ্ঠিত অভিনব কায়দায় ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ইসলামপুর থানা-পুলিশ জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন কুতুবদিয়ার মেহেজাবিন চৌধুরী চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সাঈদীর গাড়িতে গুলিবর্ষণের অভিযোগ রামুতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভেজাল বিরোধী অভিযান

চীনে জাহাজের ধাক্কায় সেতু ভেঙে ৫ গাড়ি নদীতে

আন্তর্জাতিক ডেস্ক - প্রতিনিধি

প্রকাশের সময়: 22-02-2024 10:34:21 pm

দক্ষিণ চীনের নানশা জেলার গুয়াংজুতে পণ্যবাহী জাহাজের ধাক্কায় ভেঙে গেছে একটি সেতু। ওই মুহূর্তে সেতু পারাপাররত গণপরিবাহী বাসসহ ৫টি যানবাহন নদীতে পড়ে তলিয়ে গেছে।


২২ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার স্থানীয় সময় ভোর সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। দুর্ঘটনায় কমপক্ষে দুইজন নিহত ও একজন আহত হয়েছে। তিনজন এখনও নিখোঁজ রয়েছে বলে জানিয়েছে রাষ্ট্রীয় গণমাধ্যম।


সিসিটিভির ছবিতে দেখা গেছে, সেতুর একটি অংশ ভেঙে গেছে। জাহাজটি এর নিচে আটকে আছে। জাহাজটি পণ্য বহন করছে বলে মনে হয়নি।


বেইজিং নিউজ জেলা কর্তৃপক্ষের বরাত দিয়ে জানিয়েছে, জাহাজের ক্যাপ্টেনকে আটক করা হয়েছে এবং আশেপাশের বাসিন্দাদের সরিয়ে নেয়া হয়েছে।


সিসিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, সেতুটি পুনর্নির্মাণ করার পরিকল্পনা করা হলেও তিনবার তা স্থগিত করা হয়েছে।

আরও খবর