বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রী দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগে ৪৮ ঘন্টার তাপ প্রবাহের সতর্কতা ঝিনাইগাতীতে মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ। ফ্রি'তে শরবত বিতরন করলো 'দেশ' সংগঠন বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার। তীব্র গরমে কুড়িগ্রামে যুবলীগের উদ্যোগে পথচারী ও গাড়ি চালকদের মাঝে খাবারপানি ও স্যালাইন বিতরণ আলহাজ্ব আব্দুস সালামের উদ্যোগে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় মে দিবস আসে আর যায় বাড়ে না মজুরি জ্বালানি তেলের দাম বাড়লো খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনই আওয়ামী লীগের লক্ষ্য: প্রধানমন্ত্রী তীব্র দাবদাহে মেহনতি মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করলো শুভগাছা গ্রাজুয়েট এসোসিয়েশন ইসরায়েলের রাফাতে স্থল অভিযান হবে ‘নজিরবিহীন মানবিক বিপর্যয়’: জাতিসংঘ তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে কুড়িগ্রামে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোক - এ দিনমজুরের মৃত্যু টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামী “সিরাজ” অস্ত্র ও গুলিসহ গ্রেফতার প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন টেকনাফে ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থ হতদরিদ্র পরিবার “আয়েশা” পেলেন মাথা গোছার নতুন ঠাঁই ! তীব্র তাপপ্রবাহে পুড়ছে রোহিঙ্গা ক্যাম্প

নর্থল্যান্ড মডেল স্কুলের নবীণ বরণ ও মেধাবৃত্তি সম্মাননা অনুষ্ঠিত

সংবাদ

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় নর্থল্যান্ড মডেল স্কুল এন্ড কলেজের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ও মেধাবৃত্তি সম্মাননা অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (৫ মার্চ) সকালে নর্থল্যান্ড মডেল স্কুল এন্ড কলেজ মাঠে নবীন বরণ ও মেধাবৃত্তি সম্মাননা অনুষ্ঠিত হয়েছে।


নর্থল্যান্ড মডেল স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল কায়েস হিরুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ।


এসময় আরও উপস্থিত ছিলেন, টংভাঙ্গা ইউপি চেয়ারম্যান সেলিম হোসেন, সিংগিমারী ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু, নর্থল্যান্ড ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল ইসলাম, নর্থল্যান্ড মডেল স্কুল এন্ড কলেজের প্রকল্প পরিচালক মাহবুব উল আলম, সিনিয়র সাংবাদিক প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও হাতীবান্ধা আর্দশ উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি কাজী আলতাব হোসেন। 


মেধাবৃত্তিতে প্রথম স্থান অধিকার করেন পাটগ্রাম উপজেলা এম.এ ইসলামী আদর্শ বিদ্যালয়ের সাদিয়া সুলতানা,  দ্বিতীয় স্থান অধিকার করেন হাতীবান্ধা ম্যাগপাই প্রি ক্যাডেট এন্ড কিন্ডার গার্ডেনের আদিব বিন ইউনুছসহ ২ উপজেলার মোট ৮০জন শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।


এ বিষয়ে নর্থল্যান্ড মডেল স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল কায়েস হিরু বলেন, মেধাবৃত্তি প্রতিবছর এককালিন অনুষ্ঠিত হবে। প্রতিবছর এমন মেধাবৃত্তির আয়োজন সন্তানদের মেধা বিকাশ ঘটবে।

Tag
আরও খবর