মৃত্যু জাল সনদ তৈরি করতেন মিল্টন সমাদ্দার দেশব্যাপী শক্তিশালী বজ্রপাত, ব্যাপক শিলাবৃষ্টি কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস সরকারের সব উন্নয়ন-অগ্রগতি শ্রমিকদের হাত ধরেই: হানিফ শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সাথে খুবির এমওউ সাক্ষরিত নীলফামারীতে স্কুলছাত্রীর ঝু*লন্ত লা*শ উদ্ধার মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা; খাদ্যমন্ত্রী শার্শায় ডিবির অভিযানে গ্রেফতার ০১ ও ১ টি মোটরসাইকেল জব্দ টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার প্রসঙ্গঃ শ্রমিক দিবস ও শ্রমিকের অধিকার কালিগঞ্জে নির্বাচনী দায়িত্ব প্রদানে ব্যাপক স্বেচ্ছাচারীতার অভিযোগ উখিয়ায় আলাদিন গ্যাস পাম্পের বিরুদ্ধে গ্যাস কম দেওয়ার অভিযোগ উখিয়ার অপ্রতিরোধ্য জনপ্রতিনিধি জাহাঙ্গীর কবির চৌধুরী’র পদত্যাগ! থাইংখালীতে ‘মে দিবস’ উপলক্ষে রাজমিস্ত্রিদের র‍্যালি ও আলোচনা সভা নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত টেকনাফ, কক্সবাজারে হালকা বৃষ্টি, কাল থেকে কমতে পারে তাপমাত্রা অপহরণের শিকার মাদ্রাসা ছাত্র সাইফকে উদ্ধার, ৫ অপহরণকারী গ্রেপ্তার

সাতক্ষীরা ট্রাক শ্রমিক ইউনিয়নের ভোট গ্রহণ শেষে গণনা চলছে

সাতক্ষীরা ট্রাক শ্রমিক ইউনিয়নের ভোট গ্রহণ শেষে গণনা চলছে




মোঃ আজগার আলী, সদর উপজেলা প্রতিনিধি সাতক্ষীরা:  

উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা জেলা ট্রাক ট্রাক্টর কাভার্ডভ্যান ট্যাংক লরী (দাহ্য পদার্থ বহনকারী ব্যতিত) শ্রমিক ইউনিয়নের (রেজি: নং ১২৭৫/৯৮ খুলনা) ত্রি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ শেষে গণনা শুরু হয়েছে।


শনিবার সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৫টায় শেষ হয় এবং এরপর শুরু হয় গণনা। নির্বাচনে ৩ হাজার ১১০ জন ভোটারের মধ্যে ২ হাজার ৫৩৪ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। এতে ২৫টি পদে দুটি প্যানেলে ৫০ প্রার্থীসহ ৮জন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রার্থী রয়েছেন।


কোন প্রকার অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ভোট কেন্দ্র ও আশেপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।


তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ এই নির্বাচনকে প্রভাবিত করতে শুরু থেকে আলিপুরের গডফাদারদের পক্ষ থেকে অভিনব কায়দায় নানা অপকৌশলের আশ্রয় নেয়া হয়। কিন্তু শ্রমিকদের সতর্ক দৃষ্টির কারনে অধিকাংশ কৌশল ব্যর্থ হয়। তবে বিপুল পরিমান টাকা ছড়ানো বন্ধ করা যায়নি।


এদিকে আজ সকালে ভোট গ্রহণ শুরুর পর গডফাদার সমর্থিত পক্ষ তাদের সমর্থিত প্রার্থীদের পক্ষে ভোট প্রদানের ব্যালট পেপারের ছবি মোবাইলে ছবি তুলে এনে তা দেখানোর নির্দেশনা দেওয়া হয়। বেলা ১২টার দিকে বিষয়টি ফাস হলে আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর পদক্ষেপের কারনে সেটি অনেকাংশে নিয়ন্ত্রণ করা সম্ভব হয়।


Tag
আরও খবর