জাপানে ৬.৫ মাত্রার শক্তিশালী ভূমিকম্প ৯ মে শুরু হচ্ছে চলতি মৌসুমের হজ ফ্লাইট রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট বেড়েছে লবণ উৎপাদন ; কমেছে দাম দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে শাহজালাল মোল্লা এবং তাদের পরিবারের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ শ্রীপুরে পরিকল্পিত হামলায় মা-মেয়ে আহত উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোছাঃ বেবী নাজনীন চৌদ্দগ্রামে তীব্র তাপদাহ থেকে রক্ষা ও বৃষ্টির প্রার্থনা করে দুটি স্থানে ইসতিসকার নামায অনুষ্ঠিত. সিরাজগঞ্জে রিকশাচালক, মটরশ্রমিক ও পথচারিদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সিরাজগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় সাবেক ছাত্রনেতা ও জেলা বিএনপি'র যুগ্ন-সাধারন সম্পাদক রাশেদুল হাসান রঞ্জনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত ও সুপেয় পানি বিতরণ অভয়নগরে বৃষ্টর জন্য ইসতিসকার নামাজ আদায় বিয়ে নিয়ে প্রতারণা ও নির্যাতনের অভিযোগ পুলিশ সদস্যের বিরুদ্ধে দেবিদ্বারে বিনামূল্যে শরবত বিতরন ডোমারের 'শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগার ও মিলনায়তন'-এর সাধারণ সভা অনুষ্ঠিত শ্যামনগরে বাংলালোকনাট্য ইনস্টিটিউট মেতে উঠল বর্ষ বরণে সারিয়াকান্দিতে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামায অনুষ্ঠিত চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার

সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেফতার

গ্রেপ্তারকৃত সাইফুল ইসলাম।

আদমদীঘির সান্তাহারে কেনাবেচার সময় ৭২ হাজার জাল টাকাসহ সাইফুল ইসলাম ওরফে কনা (৩৫) নামের এক জাল টাকা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সান্তাহার ফাঁড়ি পুলিশ। সে লালমনিরহাট সদরের পানির ট্যাংকি খোচাবাড়ী এলাকার অলি আহম্মেদের ছেলে। গত বুধবার (২৭ মার্চ) সন্ধ্যায় সান্তাহার রেলওয়ে স্টেশন সংলগ্ন জনৈক টুটুল এর বিকাশের দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত বুধবার সন্ধ্যায় সান্তাহার রেলওয়ে স্টেশনের সামনে কতিপয় ব্যক্তি জাল টাকা কেনা বেচা করছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে সান্তাহার ফাঁড়ির পুলিশ সান্তাহার রেলওয়ে স্টেশন এলাকার জনৈক টুটুল-এর বিকাশের দোকানের সামনে থেকে সাইফুল ইসলাম ওরফে কনা নামের ওই ব্যক্তিকে আটক করেন। এরপর তার হেফাজতে থাকা বাংলাদেশী ৭২ হাজার টাকা জাল নোট উদ্ধার করেন। এ ঘটনায় উপ পরিদর্শক বকুল হোসেন বাদি হয়ে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামীকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Tag