ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেবে ইইউ সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর দিয়ে রসুন আমদানি আড়াই হাজার টন কমেছে সারাদেশে কবে হতে পারে বৃষ্টি, জানাল আবহাওয়া অফিস ২৩ নাবিক নিয়ে দেশের পথে এমভি আবদুল্লাহ বৃহস্পতিবার পর্যন্ত ছুটিই থাকছে শিক্ষাপ্রতিষ্ঠান জবি ফার্মেসী বিভাগের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ আল-আনফাল ফাউন্ডেশনের উদ্যোগে পথচারীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ সাতক্ষীরায় তীব্র তাপদাহে চিংড়ি ঘেরে মাছ মারা যাওয়ায় দিশেহারা চাষি যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আইন প্রয়োগকারী সংস্থার তিন কর্মকর্তা নিহত মেসি ৭২২ আর রোনালদো ৭২১ হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৯ জনের মৃত্যু লাখাইয়ে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ ও দোয়া অনুষ্ঠিত। তীব্র গরমে কচুয়ায় স্কুল শিক্ষার্থীদের ভোগান্তি চরমে ‘বিগত উপজেলা নির্বাচনে আমাকে কারচুপির মাধ্যমে পরাজিত করা হয়েছিলো’ “ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা” শীর্ষক আলোচনা সভা এবার এক লাফে যত কমলো স্বর্ণের দাম তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি পরিদর্শক থেকে এএসপি হলেন ৪৫ কর্মকর্তা অবৈধ বিদেশি ঠেকাতে কঠোর ভিসানীতির পরিকল্পনা

সোনাইমুড়ীতে ৫৫০ টাকার ভাড়া ৮০০ টাকা

ঈদ এলেই নোয়াখালীর পরিবহনগুলোর কাছে জিম্মি হয়ে পড়ে সাধারণ যাত্রীরা। অতিরিক্ত ভাড়া আদায় দেখার যেন কেউ নেই। কোনো যাত্রী প্রতিবাদ করলে অপদস্থ-অপমানিত হতে হয়। প্রশাসন থেকেও নেওয়া হয় না কোনো ব্যবস্থা। 


ঢাকা টু নোয়াখালীর নির্ধারিত ভাড়া ৫৫০ টাকা হলেও

ঈদে লাল সবুজ পরিবহন একুশে পরিবহন, হিমাচল,ইকোনো পরিবহন সহ প্রায় সব পরিবহন নোয়াখালী থেকে ঢাকা ভাড়া আদায় করছে ৮০০ টাকা করে।


লাল সবুজ পরিবহন সোনাইমুড়ি জোরপোল ছাতারপাইয়া  কাউন্টারে অতিরিক্ত ভাড়া নিয়ে জানতে চাইলে কোনো সঠিক তথ্য দেয়নি। অতিরিক্ত ভাড়া আদায় করলে প্রশাসন জরিমানা করবে এক যাত্রীর এমন কথায় কাউন্টার ম্যানেজার জানান, জরিমানা করার জন্য। 

সাধারণ যাত্রীদের একটাই কথা এসব টাকা যাচ্ছে কোথায়? এর কি কোনো প্রতিকার হবে নাই,দেশে কি আইন নাই??

আরও খবর