উলিপুরে মহান মে দিবস পালিত তানোরে তামান্না হিমাগারে রাখা আলুতে গাছ,মজুদ ভারতীয় আলু রামগড়ে উপজেলা নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে বিজিবি জিরো টলারেন্স, কোম্পানীগঞ্জে মহান মে দিবস পালিত আটোয়ারীতে উত্তাপ্ত ছাই থেকে আগুনে পুড়ে ৩টি পরিবার নিঃস্ব তানোরে মহান মে দিবস উপলক্ষে আ'লীগ নেতা সুজনের গেঞ্জি ও খাদ্য সামগ্রী বিতরণ কুড়িগ্রামে জেলা প্রশাসনের উদ্যেগে মহান মে দিবস পালিত শেরপুরে বিপ্লবী রবি নিয়োগীর ১১৪ তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত মে দিবস উপলক্ষে পানি শরবত ফুল ও গামছা বিতরন করলেন ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ বানারীপাড়ায় তীব্র তাপদাহে ইসলামী আন্দোলন পক্ষে তৃষ্ণা নিবারেন চেষ্টা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে সনাক এর অধিপরামর্শ সভা অনুষ্ঠিত জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক বাচ্চুর বোতলজাত পানি, স্যালাইন, শরবত ও ক্যাপ বিতরণ বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রী দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগে ৪৮ ঘন্টার তাপ প্রবাহের সতর্কতা ঝিনাইগাতীতে মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ। ফ্রি'তে শরবত বিতরন করলো 'দেশ' সংগঠন বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার। তীব্র গরমে কুড়িগ্রামে যুবলীগের উদ্যোগে পথচারী ও গাড়ি চালকদের মাঝে খাবারপানি ও স্যালাইন বিতরণ

ডোমারে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন

'প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ'–এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে 'প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা-২০২৪'-এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ই এপ্রিল) সকাল ১১টায় পুরাতন বাণিজ্য মেলা মাঠে সারাদেশের জন্য ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার একযোগে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর ডোমার উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের প্রদর্শনী মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আফতাব উদ্দিন সরকার।

উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তার সঞ্চালনায় এসময় সভাপতিত্ব করেন, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমুল আলম বিপিএএ। এছাড়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মোজাম্মেল হক।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ আফতাব উদ্দিন সরকার বলেন, 'বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন জনবান্ধব সরকার। তিনি আছেন বিধায় আজকে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। তিনি আছেন বলেই এদেশে একটা মানুষও না খেয়ে থাকে না।'

পরে, প্রদর্শনী মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন পশু-পাখি ও গো-খামারীদের স্টলগুলো ঘুরে ঘুরে পরিদর্শন করেন অতিথিরা। মেলায় বিভিন্ন খামারীদের মোট ৩৬টি স্টল স্থাপন করা হয়।

Tag
আরও খবর
deshchitro-66323a3abd291-010524064858.webp
উলিপুরে মহান মে দিবস পালিত

১ ঘন্টা ১ মিনিট আগে