উলিপুরে মহান মে দিবস পালিত তানোরে তামান্না হিমাগারে রাখা আলুতে গাছ,মজুদ ভারতীয় আলু রামগড়ে উপজেলা নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে বিজিবি জিরো টলারেন্স, কোম্পানীগঞ্জে মহান মে দিবস পালিত আটোয়ারীতে উত্তাপ্ত ছাই থেকে আগুনে পুড়ে ৩টি পরিবার নিঃস্ব তানোরে মহান মে দিবস উপলক্ষে আ'লীগ নেতা সুজনের গেঞ্জি ও খাদ্য সামগ্রী বিতরণ কুড়িগ্রামে জেলা প্রশাসনের উদ্যেগে মহান মে দিবস পালিত শেরপুরে বিপ্লবী রবি নিয়োগীর ১১৪ তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত মে দিবস উপলক্ষে পানি শরবত ফুল ও গামছা বিতরন করলেন ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ বানারীপাড়ায় তীব্র তাপদাহে ইসলামী আন্দোলন পক্ষে তৃষ্ণা নিবারেন চেষ্টা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে সনাক এর অধিপরামর্শ সভা অনুষ্ঠিত জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক বাচ্চুর বোতলজাত পানি, স্যালাইন, শরবত ও ক্যাপ বিতরণ বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রী দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগে ৪৮ ঘন্টার তাপ প্রবাহের সতর্কতা ঝিনাইগাতীতে মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ। ফ্রি'তে শরবত বিতরন করলো 'দেশ' সংগঠন বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার। তীব্র গরমে কুড়িগ্রামে যুবলীগের উদ্যোগে পথচারী ও গাড়ি চালকদের মাঝে খাবারপানি ও স্যালাইন বিতরণ

সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সারাদেশের ন্যায় জামালপুরে সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১৮ এপ্রিল) সকালে উপজেলা প্রাণিসম্পদ অফিস প্রাঙ্গণে এ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানটির আয়োজন করেন উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের সাংসদ প্রিন্সিপাল আলহাজ্ব আবদুর রশিদ এমপি।


এছাড়াও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা পলাশ কান্তি দত্ত, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ গণি, ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান জুয়েল ও খামারি আতাউর রহমান ও রফিক ফকির প্রমুখ।


এসময় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সাদ্দাম হোসেন, থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজান, ইউপি চেয়ারম্যান আবু তাহের সহ রাজনৈতিক ও সামাজিক অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ খামারি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে আগত খামারিদের বিভিন্ন প্রাণীর প্রদর্শনী স্টল পরিদর্শন করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং অনুষ্ঠান শেষে সফল খামারিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরও খবর
deshchitro-66323a3abd291-010524064858.webp
উলিপুরে মহান মে দিবস পালিত

২ ঘন্টা ১৬ মিনিট আগে