চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত পিক্সেলফিট ডিজিটাল এজেন্সি ৪র্থ বর্ষে পদার্প সিরাজগঞ্জে "হেনরীর ভুবন" বৃদ্ধাশ্রম এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি কক্সবাজারে মাঠ পর্যায়ে বহখাত ভিত্তিক পুষ্টি কার্যক্রম পরিদর্শন শেষে প্রতিনিধি দলের সন্তুষ্টি প্রকাশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

তালতলীতে চলমান ইস্যু ও উপজেলা নিবার্চন নিয়ে বিশেষ আইন শৃঙ্খলা সভা

বরগুনার তালতলীতে চলমান আলোচিত ঘটনা ও আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিশেষ আইন-শৃঙ্খলা বিষয়ক  সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২০ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে পায়রা সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত আনোয়ার তুমপা'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র এ এস পি (আমতলী সার্কেল) মো. রুহুল আমিন। আরও ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম খান,প্রেসক্লাবের সভাপতি মো.খাইরুল ইসলাম আকাশ সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক,আইনশৃঙ্খলা কমিটির সদস্য ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।  

কয়েকজন জনপ্রতিনিধিদের সাথে এক নারীর আপত্তিকর ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়াকে কেন্দ্র করে একটি পর্নোগ্রাফি আইনে মামলা হয়। এরপরেই তালতলী উপজেলা টকআপ দা কান্ট্রিতে পরিণত হয়। থমথমে অবস্থা বিরাজ করছে এ উপজেলা। এ বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে  একটি বিশেষ আইন-শৃঙ্খলা সভার আহবান করা হয়। এ সভার কেন্দ্রবিন্দুতে থাকে ভিডিও ভাইরাল ও আগামী ২০২৪ সালের উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা। এই আইন শৃঙ্খলা মিটিংএ কমিটির সদস্য ছাড়াও সম্ভাব্য উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরা অংশগ্রহণ করেন।

এ সময় বক্তারা তালতলী উপজেলাকে শান্ত পরিবেশে ফিরে আনার জন্য সকালের সহযোগিতা কামনা করেন। আগামী নির্বাচন সুষ্ঠু ও সফল করতে প্রত্যেক প্রার্থীকে নির্বাচন কমিশন ঘোষিত আইনের প্রতি শ্রদ্ধা রাখার অনুরোধ করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা বলেন, আগামী সপ্তাহের এ উপজেলা পরিষদ নির্বাচনের  তফসিল ঘোষণা হবে। তফসিল ঘোষণার পর হতে প্রচার প্রচারনা চলাকালীন সময়ে যাতে কোন প্রার্থী এবং প্রার্থীর সমর্থক নির্বাচন আচরণবিধী লঙ্ঘন করতে না পরে তার জন্যে সব সয়ম নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাঠে কাজ করবেন। নির্বাচনে যদি কেউ কোন ধরনের অপ্রীতিকর কিছু ঘটানোর চেষ্টা করে তাহলে প্রশাসনের পক্ষ থেকে কঠর হাতে দমন করা হবে।

Tag
আরও খবর







deshchitro-6634f8dbcdb86-030524084651.webp
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম

৭ ঘন্টা ১৬ মিনিট আগে