চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত পিক্সেলফিট ডিজিটাল এজেন্সি ৪র্থ বর্ষে পদার্প সিরাজগঞ্জে "হেনরীর ভুবন" বৃদ্ধাশ্রম এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি কক্সবাজারে মাঠ পর্যায়ে বহখাত ভিত্তিক পুষ্টি কার্যক্রম পরিদর্শন শেষে প্রতিনিধি দলের সন্তুষ্টি প্রকাশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

উপজেলার দোহা ও মজনু নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা

উপজেলার দোহা ও মজনু নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা


মোঃ আজগার আলী, সদর উপজেলা প্রতিনিধি সাতক্ষীরা: 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার হায়বাতপুর এডভোকেট মাসুদুল আলম দোহার নির্বাচনী অফিসে সোমবার ( ২২ এপ্রিল) সকাল ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট শাখার খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এড. মোঃ মাসুদুল আলম দোহা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী মজনু ইলাহী নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এড. মাসুদুল আলম দোহা। তিনি তার বক্তব্যে বলেন দেশ নায়ক তারেক রহমানের নির্দেশনায় ও স্থায়ী কমিটির সদস্যবৃন্দের সিদ্ধান্তের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন পূর্বক উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে দুইজনই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।


সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদ, সিনিয়র সহ-সভাপতি জি এম লিয়াকত আলী, যুগ্ম-সম্পাদক আশেক ইলাহি মুন্না, যুগ্ম-সম্পাদক শেখ লিয়াকত আলী বাবু, ছাত্র বিষয়ক সম্পাদক খান আব্দুস সবুর, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক আজিজুল হক সরদার, পরিবার কল্যাণ ও শিশু বিষয়ক সম্পাদক মোঃ আইয়ুব আলী, প্রচার সম্পাদক মোঃ আজিজুর রহমান আজিবর, সহ-পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রশীদ, সহ- গ্রাম সরকার বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


Tag
আরও খবর







deshchitro-6634f8dbcdb86-030524084651.webp
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম

৫ ঘন্টা ৪৩ মিনিট আগে