চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত পিক্সেলফিট ডিজিটাল এজেন্সি ৪র্থ বর্ষে পদার্প সিরাজগঞ্জে "হেনরীর ভুবন" বৃদ্ধাশ্রম এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি কক্সবাজারে মাঠ পর্যায়ে বহখাত ভিত্তিক পুষ্টি কার্যক্রম পরিদর্শন শেষে প্রতিনিধি দলের সন্তুষ্টি প্রকাশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

চৌদ্দগ্রামে স্বপ্নপূরণ ফাউন্ডেশন’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে নবনির্মিত গৃহ হস্তান্তর।

চৌদ্দগ্রামে স্বপ্নপূরণ ফাউন্ডেশন’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে নবনির্মিত গৃহ হস্তান্তর।

কুমিল্লা চৌদ্দগ্রামে সামাজিক সংগঠন ‘স্বপ্নপূরণ ফাউন্ডেশন’ এর উদ্যোগে ‘স্বপ্নপূরণ আশ্রয়ণ প্রকল্প’ এর আওতায় একটি অসহায় পরিবারের জন্য নবনির্মিত বসতঘর হস্তান্তর করা হয়েছে। এ সময় অসহায় পরিবারের উজ্জ্বল ভবিষ্যত কামনা, ঘর নির্মাণে অর্থ সহায়তা প্রদানকারী সহ সার্বিক সহযোগিতাকারীদের জন্য এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া-মুনাজাত করা হয়।

অসহায় পরিবারের গৃহ নির্মাণে সহযোগিতাকারী সকলকে ফাউন্ডেশনের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন নেতৃবৃন্দ। সুবিধাভোগী পরিবারের সদস্যরাও স্বপ্নপূরণ ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সোমবার (২২ এপ্রিল) সকালে উপজেলার শুভপুর ইউনিয়নের খামারপুস্করনী গ্রামে এ উপলক্ষে আয়োজিত গৃহ ও প্রতীকি চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বপ্নপূরণ ফাউন্ডেশনের প্রধান ইভেন্ট সমন্বয়ক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: মনির হোসেন খোকন, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী মো: মোশাররফ হোসেন, ইভেন্ট পরিচালক সাংবাদিক মো: মনোয়ার হোসেন মুন্না, জাহাঙ্গীর হোসেন শাহেদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, সংযুক্ত আরব আমিরাতের বিশিষ্ট ব্যবসায়ী মো: আবুল কালাম আজাদ রাসেল, ঘোলপাশা ইউপি সদস্য মো: রিয়াজ উদ্দিন মিয়াজী, বিশিষ্ট সমাজসেবক ডা. কামরুল ইসলাম, ফাউন্ডেশনের পরিচালক মো: বেলাল হোসেন শাকিল, সাংবাদিক মো: এমদাদ উল্যাহ, মুহা. ফখরুদ্দীন ইমন, আনিসুর রহমান, পাঁচরা জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি নূর মোহাম্মদ সুমন, চিওড়া ইউনিয়নে ব্লাড ডোনেশন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ হোসেন নয়ন, স্বপ্নপূরণ ফাউন্ডেশনের পরিচালক আব্দুল গোফরান মাসুদ, মো: আব্দুল মমিন, সদস্য মো: আব্দুল হাকিম মামুন, মো: সাকিবুল হাসান মিয়াজী, মো: জাহিদ হাসান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও খবর







deshchitro-6634f8dbcdb86-030524084651.webp
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম

৫ ঘন্টা ১৩ মিনিট আগে