চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত পিক্সেলফিট ডিজিটাল এজেন্সি ৪র্থ বর্ষে পদার্প সিরাজগঞ্জে "হেনরীর ভুবন" বৃদ্ধাশ্রম এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি কক্সবাজারে মাঠ পর্যায়ে বহখাত ভিত্তিক পুষ্টি কার্যক্রম পরিদর্শন শেষে প্রতিনিধি দলের সন্তুষ্টি প্রকাশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

তথ্য সংগ্রহ করতে গিয়ে ঝিনাইদহ জেলা আনসার অফিসে সাংবাদিক লাঞ্ছিত। স্থানীয় সাংবাদিকদের মাঝে তিব্র নিন্দা ও প্রতিবাদের ঝড়


ঝিনাইদহ জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে সংবাদ সংগ্রহে গিয়ে লাঞ্ছিত হয়েছে ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক রোকনুজ্জামান মিলন।

আনসারের জেলা কমান্ড্যান্ট সোহাগ হোসেন ও মহেশপুর উপজেলা টিআই হুসাইনসহ আনসার সদস্যরা তাকে মারপিট করে একটি ঘরে আটকে রাখে। পরে স্থানীয় সংবাদকর্মীরা পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে।

সংবাদ কর্মীরা জানায়, আগামী ৮ মে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আনসার অফিসে নির্বাচনকালীন অস্থায়ী সদস্য নিয়োগ দেওয়া হচ্ছে। সেই খবর সংগ্রহের জন্য ভোরের কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি রোকনুজ্জামান মিলন সেখানে গিয়ে তথ্য সংগ্রহ করতে গেলে তার সাথে অসদাচরণ শুরু করে জেলা কমান্ড্যান্ট সোহাগ। এক পর্যায়ে তাকে টেনে হিচড়ে একটি রুমে আটকে রাখা হয়। খবর পেয়ে ঝিনাইদহে কর্মরত সাংবাদিকরা সেখানে উপস্থিত হয়ে পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের শাস্তির দাবী জানিয়েছেন জেলায় কর্মরত সংবাদকর্মীরা।

এ ব্যাপারে ভুক্তভোগী সংবাদিক রোকনুজ্জামান মিলন বলেন, আমি সংবাদ সংগ্রহের জন্য ওই অফিসের বাইরে অপেক্ষা করছিলাম। জেলা কমান্ড্যান্ট সোহাগ হোসেন এক নারীর সাথে খারাপ ব্যবহার করছিলো। আমি এগিয়ে তার কাছে গেলে আমাকে সেখান থেকে চলে যেতে বলে। আমি সাংবাদিক পরিচয় দেওয়ার সাথে সাথে আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে আসনার সদস্যরা আমাকে টেনে হিচড়ে একটি রুমের মধ্যে নিয়ে কিল-ঘুষি মারে। পরে আমাকে ১ ঘন্টা আটকে রাখার পর আমার মোবাইল দেয়। আমি মোবাইল ফিরে পাওয়ার পর অন্য সহকর্মীদের কাছে কল দিলে তারা এসে আমাকে উদ্ধার করে। আমি ওই কর্মকর্তাসহ এর সাথে জড়িতদের শাস্তির দাবী জানাচ্ছি।

এ ব্যাপারে অভিযুক্ত জেলা কমান্ড্যান্ট সোহাগ হোসেন বলেন, আসলে যেভাবে বলা হচ্ছে তেমন কিছু ঘটেনি। সে প্রথমে পরিচয় না দেওয়ায় তাকে রুমের মধ্যে বসিয়ে রেখিছিলাম। তাকে মারধর বা লাঞ্ছিত করা হয়নি। 


Tag
আরও খবর







deshchitro-6634f8dbcdb86-030524084651.webp
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম

৬ ঘন্টা ২০ মিনিট আগে