অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন আজ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান 'আবুল হোসেন লিটন' রাশিয়ার প্রকৃত বন্ধু রাইসির মৃত্যু ‍‍`মহান ট্র্যাজেডি‍‍`: পুতিন বাজেট অধিবেশন শুরু ৫ জুন গরমের ক্লান্তি দূর করে যে খাবার জিলকদ মাসের ফজিলত মোবাইল কিনে না দেওয়ায় কুড়িগ্রামে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা শাজাহানপুরে কৃষি-প্রযুক্তি মেলার সমাপনী A critical analysis on the Legal System of Bangladesh: From the ancient to the British period কুতুবদিয়ায় ১৪টি ফিশিং ট্রলারকে জরিমানা কলেজের অধ্যক্ষ 'ভাইস চেয়ারম্যান পদে' প্রার্থী, শিক্ষকেরা 'ভোটগ্রহণ কর্মকর্তা'! কালিগঞ্জের কৃষ্ণনগরে ভূমি সংক্রান্ত বিরোধের প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত কুতুবদিয়ায় ২৪টি ফিশিং ট্রলারকে জরিমানা,বেহুন্দি জাল জব্দ গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি আবুতোরাব উপশাখার উদ্বোধন কলাপাড়া থেকে গলাচিপার শিশু ধ'র্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার এবার নজরুল পদক পাচ্ছেন যে চার গুণীজন বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে এমরানুল হকের সমর্থনে ২সহস্রাধিক মানুষের গণজমায়েত কালিগঞ্জে উন্নয়ন কার্যক্রমের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তিকরণ বিষয়ক মতবিনিময় অনুষ্ঠিত ডোমারে প্রাইমারী গ্রাজুয়েটদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

পেরুতে বাস খাদে পড়ে ২৫ জনের মৃত্যু

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 30-04-2024 07:35:00 pm

পেরুর উত্তরাঞ্চলে একটি পাহাড়ি রাস্তা থেকে একটি বাস খাদে পড়ে যাওয়ায় কমপক্ষে ২৫ জনের মৃত্যু এবং অনেক লোক আহত হয়েছে। স্থানীয় কর্তৃপক্ষ সোমবার এ কথা জানিয়েছে।

স্থানীয় কর্মকর্তা ওলগা বোবাডিলা আরপিপি রেডিওকে বলেছেন, কাজামার্কার আন্দিয়ান অঞ্চলে গর্তযুক্ত ও ভাঙাচোরা রাস্তায় রবিবার গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে। ‘এতে বাসটি প্রায় ২০০ মিটার (প্রায় ৬৫০ ফুট) গভীর একটি গহ্বরে পড়ে যায়।’

প্রাথমিক হিসাবে ২৩ থেকে ২৫ জনের মৃত্যুর কথা জানানো হয়।

পৌরসভার কর্মকর্তা জেইম হেরেরা বলেন, ৫০ জনেরও বেশি যাত্রী নিয়ে বাসটি একটি নদীর ধারে পড়েছিল এবং আরোহী কয়েকজন পানিতে ভেসে গেছে।

উদ্ধারকারী এবং দমকলকর্মীরা দুর্ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

সেলেনডিন পৌরসভা ৪৮ ঘন্টার শোক ঘোষণা করেছে। অনেক মানুষ দুর্ঘটনাস্থলের কাছে একটি পুলিশ স্টেশনে জড়ো হয়েছে, তারা অনেকে প্রিয়জনের জন্য কাঁদছিল।

দ্রুত গতি, রাস্তার খারাপ অবস্থা, রাস্তায় চলাচলের সংকেতের অভাব এবং ট্রাফিক নিয়মের দুর্বল প্রয়োগের কারণে পেরুর রাস্তায় প্রায়ই দুর্ঘটনা ঘটে।

গত বছর, দেশটিতে ট্রাফিক দুর্ঘটনায় ৩,১০০ জনেরও বেশি মৃত্যু নিবন্ধিত হয়েছে।

আরও খবর