কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

শ্যামনগরে দুর্নীতি প্রতিরোধে র‌্যালী,মানববন্ধন ও বিতর্ক প্রতিযোগিতা

শ্যামনগরে দুর্নীতি প্রতিরোধে র‌্যালী,মানববন্ধন ও বিতর্ক প্রতিযোগিতা

রনজিৎ বর্মন শ্যামনগর উপজেলা প্রতিনিধি ঃ বুধবার(১২ জুন) সকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় দুর্নীতি দমন কমিশন,সমন্বিত জেলা কার্যালয়, খুলনার আয়োজনে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা প্রশাসন শ্যামনগরের ব্যবস্থাপনায় গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে ও দুর্নীতি প্রতিরোধে র‌্যালী, মানববন্ধন ও বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

উপজেলা পরিষদ চত্তরে র‌্যালী ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার নাজিবুল আলম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, খুলনার উপ-সহকারী পরিচালক মোঃ মহসীন আলী। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক, উপজেলা ওসিসি প্রোগ্রাম অফিসার প্রনব বিশ^াস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুল ইসলাম, প্রধান শিক্ষক ড.আব্দুল মান্নান, উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জী, সম্পাদক সহ অধ্যাপক মানবেন্দ্র দেবনাথ, সদস্য শিক্ষক রনজিৎ বর্মন, সদস্য প্রকৌশলী শেখ আফজালুর রহমান, প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, প্রধান শিক্ষক আব্দুল করিম প্রমুখ।

র‌্যালী ও মানববন্ধন শেষে নকিপুর সরকারি হরিচরণ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ১৬টি স্কুলের শিক্ষার্থীদের অংশ গ্রহণে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিচারক হিসাবে উপস্থিত ছিলেন সরকারি কর্মকর্তাবৃন্দ, শিক্ষকবৃন্দ প্রমুখ।

ছবি- শ্যামনগরে দুর্নীতি দুর্নীতি দমন কমিশন,সমন্বিত জেলা কার্যালয়ের আয়োজনে দুনীতি প্রতিরোধে মানববন্ধন।


Tag