কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

কলমাকান্দায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মো. ফরমান উল্লাহ - প্রতিনিধি

প্রকাশের সময়: 23-06-2024 09:00:50 pm

কলমাকান্দায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে 

নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

রবিবার(২৩ জুন) সকালে কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল  দিয়ে দিবসটির সূচনা করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোঃ ইসলাম উদ্দিন,সহ-সভাপতি গৌরাঙ্গ দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী।

এছাড়া আওয়ামী লীগের শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের গোড়াপত্তন হয় ১৯৪৯ সালের ২৩ শে জুন তৎকালীন পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ নামে। পরবর্তী কালে নামকরণ করা হয় নিখিল পাকিস্তান আওয়ামী লীগ। ১৯৫৫ সালে অসম্প্রদায়িক রাজনৈতিক আদর্শের অধিকতর প্রতিফলন ঘটানোর জন্য এর নামকরণ করা হয় "আওয়ামী লীগ"। স্বাধীনতা ঘোষনার পর থেকে দলটির নামকরণ করা হয় বাংলাদেশ আওয়ামী লীগ।

Tag
আরও খবর