কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

ডোমার থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

অপরাধ নিয়ন্ত্রণে সাধারণ জনগণের সম্পৃক্তার লক্ষ্যে নীলফামারীর ডোমারে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ই জুলাই) বিকালে ডোমার থানা প্রাঙ্গনে থানা পুলিশের আয়োজনে স্থানীয় নেতৃবৃন্দ ও সাধারণ জনগণকে নিয়ে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে'র আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহসীন আলী।

এসময় পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ, স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, শ্রমিক নেতৃবৃন্দ, সাংবাদিক সহ সাধারণ জনগণের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

ওপেন হাউজ ডে'র আলোচনা সভায় ওসি মোঃ মহসীন আলী বলেন, 'পুলিশ জনগণের বন্ধু। পুলিশকে ভয় পাওয়ার কিছু নেই। অপরাধ দমনে পুলিশের পাশাপাশি সাধারণ জনগণকেও এগিয়ে আসতে হবে। সাধারণ জনগণের প্রচেষ্টায় আইন প্রয়োগের মাধ্যমে অপরাধীদের শাস্তি দেওয়ার ব্যবস্থা করবে পুলিশ।' মাদক, জুয়া, বাল্যবিবাহ সহ বিভিন্ন অপকর্ম রোধে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

Tag
আরও খবর