চশমা নিয়ে চিলমারীতে জামান বিজয়ী ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানি’-ডকুমেন্টারি নির্মাণে ভোলা জেলায় ১ম হয়েছে লালমোহন হা-মীম স্কুল ৩ দিন ধরে পানি নেই বরিশালের আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, চরম দুর্ভোগে রোগীসহ হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীরা নার্সের অবহেলায় হাসপাতালে দুই শিশুর মৃত্যুর অভিযোগ দক্ষিনী সিনেমার সেরা অভিনেতা 'মহেশ বাবু' বরিশাল রেঞ্জ'র শ্রেষ্ঠ পুলিশ সুপার মোঃ মারুফ হোসন বরিশাল জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদফতরের উদ্যোগে দুস্থ অসহায় মানুষকে আর্থিক সহায়তা বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে ফুট ওভারব্রিজ প্রয়োজন সড়ক দূর্ঘটনায় দক্ষিণ আফ্রিকার মেয়র নিহত করোনাভাইরাস : সবচেয়ে কম শনাক্তের দিনে মৃত্যুশূন্য বরিশাল পুলিশ সদস্যদের সার্বিক কল্যাণে যেমনি পাশে আছি, তেমনি তাদের শৃংখলা রক্ষার্থে কঠোর থেকে কঠোরতম অবস্থানে রয়েছি-বিএমপি কমিশনার লক্ষ্মীপুরের মির্জাপুর এলাকার মাওঃনজীর আহমদ আর নেই লক্ষ্মীপুরের মির্জাপুর এলাকার মাওঃনজীর আহমদ আর নেই বরিশালের ঐতিহ্যবাহী দূর্গা সাগর দিঘি ও কালেক্টরেট পুকুরে পাছের পোনা অবমুক্ত বরিশালে বোনের জমি-ফ্লাট দখলে নিতে মাকে বাসা থেকে বের করে দিলো দুই ছেলে ফরিদপুরে কাশফুলের রাজ্য শেরপুরে মুজিব শতবর্ষ জেলা দাবা লীগ শুরু আজ ॥ শ্রীবরদীতে পুলিশের অভিযানে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার খালেদা জিয়ার মুক্তির মেয়াদ ছয় মাস বাড়ানো হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী বরিশালে ইমারত নির্মাণ শ্রমিকদের মানববন্ধন ও বিক্ষোভ

কুড়িগ্রামে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ

আহসান ইমন - এডিটর

প্রকাশের সময়: 25-07-2021 19:38:06

Photo caption :

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে নৌকায় তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সফিকুল ইসলাম (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।


রোববার (২৫ জুলাই) ভোরে উপজেলার দ্বীপচরের ইউনিয়ন অষ্টমীচরের পশ্চিম ডাটিয়ারচর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে শনিবার (২৪ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে ভুক্তভোগী তরুণী বাদী হয়ে সফিকুল ইসলাম এবং তার সহযোগীসহ ৫ জনকে আসামি করে চিলমারী থানায় মামলা করেন


মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী তরুণীর সঙ্গে সফিকুল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২২ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সফিকুল বিয়ের কথা বলে ভুক্তভোগীকে বাড়ি থেকে ডেকে নিয়ে নৌকায় তোলেন। এক পর্যায়ে সেখানেই তরুণীকে ধর্ষণ করেন। পরে একই দিন রাত ৯টার দিকে কৌশলে তাকে বাড়ির পাশে নামিয়ে দিয়ে পালিয়ে যান।




এ ঘটনায় শনিবার (২৪ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে ভুক্তভোগী তরুণী বাদী হয়ে সফিকুল ইসলাম এবং তার সহযোগীসহ ৫ জনকে আসামি করে চিলমারী থানায় মামলা করেন। পরে রোববার (২৫ জুলাই) ভোরে পুলিশ অভিযান চালিয়ে সফিকুলকে গ্রেপ্তার করে।


চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, ওই এলাকাটি ঢুষমারা থানাধীন। এ কারণে অভিযুক্তকে গ্রেপ্তারে ঢুষমারা পুলিশের সহযোগিতা নেয়া হয়েছে। গ্রেপ্তারকৃত সফিকুল ইসলামকে রোববার (২৫ জুলাই) আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগীকে হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।