প্রাথমিক শিক্ষক-কর্মকর্তাদের ৮ কাজে বিরত থাকার নির্দেশ সৌদি আরবের প্রধানমন্ত্রী হলেন যুবরাজ মোহাম্মদ বিন সালমান বিমানবন্দরে চোখ ওঠা রোগীদের লাগবে চিকিৎসকের সার্টিফিকেট যুক্তরাষ্ট্রে পোশাক রপ্তানি বেড়েছে ৫৪ শতাংশ পুঠিয়ায় প্রাইভেট শিক্ষকের নির্যাতনের শিকার তার স্ত্রী, ও প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে অপকর্মের অভিযোগ, এলাকায় পোস্টারিং বিশ্বনেত্রী মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনার জন্মদিন রাজশাহীতে বিশ্বের দ্বিতীয় ক্ষুদ্রাকৃতির ‘মা’, মাসুরা বেগম দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময় টেকনাফে ৪ বছরের শিশু অপহরণ ! রাজশাহীতে বিশ্ব পর্যটন দিবস পালিত নিজেকে নিয়ে নতুন করে বাঁচার স্বপ্ন দেখি কেশবপুরে গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে গাছের চারা বিতরণ হিস্ট্রি ক্লাবের (3MPC) প্রতিযোগিতার জয়ী 'টিম হিস্টোগ্রাফার্স '। বাঘায় সামাজিক সম্প্রীতি কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত চবিতে সাংবাদিককে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে সারিয়াকান্দিতে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় জেলা প্রশাসনের আয়োজনে শেরপুরে বিশ্ব পর্যটন দিবস পালিত ঝিনাইগাতীতে পর্যটন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত টেকনাফে পৃথক অভিযানে ৮৪হাজার পিস ইয়াবা জব্দ! বশেমুরবিপ্রবির ভেটেরিনারি বিভাগে দুইদিন ব্যাপী সার্জিক্যাল কেস প্রাক্টিস

সরিষাবাড়ীতে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসানের পক্ষে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত।

মোঃসিহাব উদ্দিন সরিষাবাড়ি প্রতিনিধিঃ-২০০৫ সালের ১৭ আগস্ট বেলা প্রায় ১১টায় ঢাকা সহ সাড়া দেশের ৩০০টি স্থানে ৫০০ বোমা হামলা করা হয়। আধ ঘণ্টার ব্যবধানে চালানো এ সিরিজ বোমা হামলায় দু'জন নিহত ও দুই শতাধিক মানুষ আহত হন। ৬৪ জেলার মধ্যে মুন্সীগঞ্জ জেলা বাদে অবশিষ্ট ৬৩টি জেলায় এই হামলা করা হয়।এর প্রতিবাদে ১৪১ -জামালপুর ৪ -সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডা: মুরাদ হাসান এর পক্ষ থেকে কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 বুধবার বিকেলে শিমলা বাজার বাস স্ট্যান্ড হয়ে শিমলা বাজার বঙ্গবন্ধু চত্বরে এসে  সমাবেশ করা হয়।


বিক্ষোভ মিছিল শেষে শিমলা বাজার বঙ্গবন্ধু চত্বরে এসে সমাবেশে মিলিত হয়। সমাবেশে উপজেলা যুবলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান মানিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ভিপি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, শহর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার,পৌর কাউন্সিলর সুরুজ্জামান , সরিষাবাড়ী  কলেজ ছাত্র সংসদের জিএস রাজন আহমেদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী শরীফ আহমেদ নীরব, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক  সেলিম আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন। 

এ ছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা ও পৌর মেয়র মনির উদ্দিন এর নেতৃত্বে দলীয় কার্যালয় হতে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আরাম নগর বাজার  জিগা প্লাজার সামনে অপর আর একটি প্রতিবাদ মিছিল ও সভা সমাবেশ অনুষ্ঠিত হয়।


আরও খবর