ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান।

কালিগঞ্জ কলেজ মোড় টু বালিয়াডাঙ্গা রোডে অবৈধ ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ মানুষ



সাতক্ষীরার কালিগঞ্জ কলেজ মোড় টু কৃষ্ণনগর চৌমুহনী  বাজারের মূল সড়কে অবৈধ ইঞ্জিন চালিত ট্রলি ও ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ যানবাহ চালাক ও যাত্রীরা। 


এই সড়কটি কৃষ্ণনগর বিষ্ণুপুর ও কুশুলিয়া  ইউনিয়নের মানুষের এক মাত্র রাস্তা। কিন্তু দুঃখ বিষয় উপজেলা প্রশাসনের কোন পদক্ষেপ নেই এই সব যানবাহন বন্ধের জন্য। 


 ২৯ এপ্রিল সোমবার সকালে উক্ত সড়ক দিয়ে যাওয়ার সময়  পথে এক জন শিক্ষকের সঙ্গে কথা বলে জানা গেলে তিনি প্রতিদিন এই রোড দিয়ে চলাচল করেন। কিন্তু প্রায় সময়  ডাম্পার ও ইঞ্জিন চালিত ট্রলির ঝামেলায় পরেন। 

এবং একজন মোটর সাইকেল আরোহী  বলেন আমরা যেমন বাইকের লাইসেন্স করি তেমন এইসব অবৈধ ডাম্পার, ট্রলি,ইঞ্জিন, চালিত, ভ্যানের লাইসেন্স করা আইন করা দরকার।


এই সব গাড়ি ড্রাইভারদের অনেকের লাইসেন্স নেই আবার অনেক ড্রাইভার হিসেবে অদক্ষ। পেছনে যদি কোন যানবাহন থাকে সিগনাল দিলেও সাইট দিতে চাই না। অতিরিক্ত স্পিডে চালাই। 


দ্রুত এই সব গাড়ির বিরুদ্ধে পদক্ষেপ না নিলে জনজীবন ক্ষতির মূখে পরবে এবং পরিবেশ দূষিত হবে এবং সড়ক পথে ঝুঁকি বাড়বে দিন দিন।

আরও খবর