ঝালকাঠির নলছিটিতে ২৯ এপ্রিল শনিবার  দুপুরে এনটিআরসিএ কর্তৃক বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের সঙ্গে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে 

উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামএ অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্প ও খাদ্যমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।

তিনি বলেন শিক্ষর্থীদেরকে নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। এনটিআরসির মাধ্যমে স্বচ্ছ প্রক্রিয়ায় নিয়োগ হচ্ছে বলে মেধাবীরা নিয়োগ পাচ্ছেন। এসব কিছুই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছায় সম্ভব হয়েছে। শিক্ষার প্রসার ও শিক্ষার হার শতভাগ করার জন্য এ সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, পুঁথিগত বিদ্যাই সবকিছু নয় দেশে যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা চালু করা হয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে এগিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এ সরকার শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা নাহিদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লা পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি তছলিম উদ্দিন চৌধূরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল বাশার প্রমূখ।

পরে উপজেলার সরকারি কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক ও সুধি সমাজের সঙ্গে ঈদ পুণর্মিলনী শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023