'জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩' উপলক্ষে মাধ্যমিক, কলেজ ও মাদ্রাসা পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা হয়েছে। কলেজ/মাদ্রাসা পর্যায়ে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কলাউড়া দারুসুন্নাৎ কাছিমিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা থেকে অংশগ্রহণ করে ক্বেরাত ও হামদনাত প্ৰতিযোগিতায় প্রথমে উপজেলায় ও পরে সুনামগঞ্জ জেলায় শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পেয়েছেন আব্দুল্লাহ আল মোজাহিদ, ফাজিল দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ।


সূত্র জানায়, চলতি বছরের ১৭ মে অনুষ্ঠিত জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে উপজেলা পর্যায়ে প্রথম স্থান অর্জন করে আব্দুল্লাহ আল মোজাহিদ। আব্দুল্লাহ আল মোজাহিদ সাফল্যের ধারাবহিকতা ধরে রেখে গত ২১ মে সুনামগঞ্জ জেলা শহরে অংশগ্রহণ করে জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে। আগামী ২৭ মে বিভাগীয় পর্যায়ে অংশ গ্রহন করবেন।


সন্তানের এমন সাফল্যে আনন্দে ভাসছে পিতা মাওলানা,মোঃ জসিম উদ্দিন ও মাতা মোছাঃ সাজেদা বেগম। উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা। শিক্ষক হয়ে ভবিষ্যতে সু-শিক্ষিত সমাজ গঠনে স্বপ্ন দেখছেন আব্দুল্লাহ আল মোজাহিদ।


২৭ মে বিভাগীয় পর্যায়ে অংশ গ্রহনে সকলের নিকট দোয়া চেয়েছেন তিনি।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023