পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাৎস্য বিজ্ঞান অনুষদের সহযোগী অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন মন্ডল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ন্যায় বিচার চেয়ে সহায়তা কামনা করেন। 


ড. মোঃ আনোয়ার হোসেন মন্ডলের বাড়ী ফরিদপুরের মধুখালী উপজেলায় ।তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি নির্বাচনে স্বতন্ত্র সভাপতি প্রার্থী হিসেবে দাড়িয়েছেন।


গত ২৩ মে (মঙ্গলবার) অফিসার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ডেপুটি রেজিস্ট্রার মোঃ ওয়াজকুরুনি এবং উপ-উপাচার্য কার্যালয়ের এপিএস মোঃ রাসেলের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন ড. মোঃ আনোয়ার হোসেন মন্ডল। ডাইরিতে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে উল্লেখ করেন। বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার আতাউর রহমান ও রাসেল কর্তৃক সাধারণ ডায়েরি তুলে আনার জন্য তাকে হুকুমি ও শারীরিকভাবে লাঞ্চিত করেছেন বলে তিনি অভিযোগ করেন। 


তিনি বলেন," ভিসি, রেজিস্ট্রার , সকল শিক্ষক, ছাত্রলীগ, স্থানীয় আওয়ামীলীগ সকলের কাছে সাহায্য চেয়েও কোন বিন্দুমাত্র সহায়তা না পেয়ে, আজ মহান আল্লাহ ও একমাত্র শেষ ভরসা বাংলাদেশ রাষ্টের প্রতিষ্ঠাতা জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা কামনা করছি।এ সময় তিনি আরো বলেন," ১৭ই মার্চ উপলক্ষে"জাতির পিতা মহান নেতা" এবং Magician Mujib The Father of Nation নামে দুটি কবিতা লিখেছেন জাতির পিতার স্মরনে ১০৩ তম জন্মবাষির্কীতে । "


 শারীরিকভাবে লাঞ্চিত ঘটনা অস্বীকার করে ডেপুটি রেজিস্ট্রার আতাউর রহমান বলেন," না না তার সাথে এমন কোন ঘটনা ঘটে নাই। তিনি কোন প্রমাণ দিতে পারবে? 

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023