সাভার উপজেলার আশুলিয়া থানায় সাব্বির হাসান জনি (২৬) নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় চিহ্নিত এই মাদক ব্যাবসায়ীর কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।আজ সোমবার (১২ জুন) সকাল ১০টায় আমাদেরকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। 


তিনি দৈনিক দেশচিত্র কে জানান,রোববার রাত আনুমানিক ১০টার দিকে সাভার উপজেলার আশুলিয়া থানাধীন নিশ্চিন্তপুর এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যাবসায়ী সাব্বির হাসান জনিকে আটক করা হয়।


আটক মাদক ব্যাবসায়ী সাব্বির হাসান জনি (২৬)আশুলিয়া থানাধীন নিশ্চিন্তপুর এলাকার মৃত জাহিদুল ইসলাম জাগন মন্ডলের ছেলে। 


গোয়েন্দা পুলিশ কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব দৈনিক দেশচিত্র কে জানান, গতকাল রবিবার (১১ই জুন) রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করেছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে আমাদের একটি চৌকস টিম অভিযান চালিয়ে সাব্বির হাসান জনি নামের এই চিহ্নিত মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 


এ ঘটনায় আটক মাদক ব্যাবসায়ী সাব্বির হাসান জনির বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023