চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 ১৩ জুন ২০২৩ (মঙ্গলবার)  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী ও বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোঃ আব্দুল হামিদের সভাপতিত্বে  পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ, উপজেলার মহান বীর মুক্তিযোদ্ধা গণ, আবাসিক মেডিকেল অফিসার, স্থানীয় সাংবাদিকবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ সহ অত্র স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা /কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য স্বাস্থ্য অধিদপ্তরের জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে  গত ৭ জুন জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন করা হয়। 

এরপর প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র /ছাত্রীদের নিয়ে চিত্রাঙ্কন, পুষ্টি বিষয়ক কুইজ, পুষ্টি বিষয়ক উপস্থিত বক্তৃতা, মাতৃ ও শিশু পুষ্টি বিষয়ে সচেতনতা বাড়ানোর জন্য মাতৃ পুষ্টি কর্মসূচি, ইয়াতিমদের মাঝে পুষ্টি সমৃদ্ধ উন্নত মানের খাবার বিতরণ, মহান বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষা সহ পুষ্টি বিষয়ক বিভিন্ন কর্মসূচি পালিত হয়। 

আজ সমাপনী দিনে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগীয় বিজয়ীদের সহ অংশগ্রহণকারী সকল ছাত্র/ছাত্রীদেরকেও সান্ত্বনা পুরস্কার প্রদান করা হয় । পুরো অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন হেলাল উদ্দিন।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023