◾ ইমরান হাসান


গতকাল বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ে এ অনুষ্ঠান আয়োজন করা হয়ে থাকে।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর সৈয়দ কামালুদ্দীন আব্দুল্লাহ জাফরী স্যার। তিনি বলেন বিশ্ববিদ্যালয় হলো জ্ঞান চর্চার কেন্দ্রস্থল। জ্ঞান অর্জনের উদ্দেশ্য হলো নিজেকে নৈতিকতা সম্পন্ন মানুষ হিসেবে গড়ে তোলা।


সভাপতির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: আমিনুল হক ভূইয়া বলেন, শিক্ষকরা হালনাগাদ বিষয়ভিত্তিক জ্ঞান আহরণ করে ক্লাসে গেলে শিক্ষার্থীরা উপকৃত হবে। দেশপ্রেমে উদ্বুদ্ধ এই বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণায় অগ্রণী ভূমিকা পালন করবে। 


অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কাজী আখতার হোসেন স্যার, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আ. ন. ম. রফিকুর রহমান মাদানী স্যার, রেজিস্ট্রার বদরুল হায়দার চৌধুরী স্যার বক্তব্য রাখেন।


এ সময় আরও উপস্থিত ছিলেন, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মো: আরশেদ আলী মাতুব্বর স্যার, ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর শের মোহাম্মদ স্যার, আইন বিভাগের চেয়ারম্যান ড. গোলাম রসুল স্যার সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা । ভর্তি মেলায় কয়েকজন শিক্ষার্থীর হাতে প্রধান অতিথি ও সভাপতি ভর্তি ফরম তুলে দেন।  


উল্লেখ্য, ২২ সেপ্টেম্বর থেকে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ভর্তি মেলা চলবে। ভর্তি মেলা চলাকালীন ভর্তি ফি-এর ওপর ৫০% ছাড়ের পাশাপাশি স্পট অ্যাডমিশনের ওপর থাকছে বিশেষ ছাড়।


প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023