প্রেমিকার সাথে মনোমালিন্যের জেরে মোহাইমিনুল ইসলাম নাফিস নামে এক যুবক আত্ন হত্যা করেছে,সে সোনাইমুড়ী উপজেলা নাটেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা আবুল বয়ানের নাতি। শনিবার (২৬ আগস্ট) বিকেলে তার মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের জীবিকার তাগিদে নাফিসের পিতা- মাতা দীর্ঘ দিন যাবত প্রবাসে থাকেন সে তার দাদা-দাদীর সাথে নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বর গ্রামের ঘোষকামতা নিজ বাড়িতে থাকতো। সে চলতি বছর মাধ্যমিক পরিক্ষায় পাস করে উচ্চ মাধ্যমিকে ভর্তির জন্য আবেদন করে ছিলো। দীর্ঘ দিন যাবত তৃষা নামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্কের জেরে গভীর রাতে নিজ শয়ন কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে সে শুক্রবার রাতে আত্মহত্যা করে। পরবর্তিতে শনিবার সকালে পরিবারের সদস্যরা তার শয়ন কক্ষে ঝুলন্ত মরদেহ দেখতে পায়।  


সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) কাজী মো.সুলতান আহছান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, শুক্রবার দিবাগত রাতের কোন এক সময়ে ওই কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।  


ওসি তদন্ত আরও বলেন, নিহত কিশোরের শয়ন কক্ষের দেয়াল ও মেঝেতে তৃষা নামে এক মেয়ের নাম লেখা আছে অনেকবার।  ধারণা করা হচ্ছে, প্রণয় ঘটিত বিষয় নিয়ে মনোমালিন্যের জের ধরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023