বেনাপোলে স্ত্রী রেশমা হত্যার ঘাতক স্বামী আটক


যশোরের বেনাপোলে রেশমা হত্যায় ঘাতক স্বামী আব্দুস সালাম (৪০) কে ১২ ঘন্টার মধ্যে  সাতক্ষীরা শ্যামনগরের সীমান্ত থেকে আটক করেছে পিবিআই যশোর।


আসামী আব্দস সালাম শার্শার পাঁচভূলট গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।


পিবিআই জানান, রোববার (২৭ আগস্ট) রাতে জেলা ইউনিট ইনচার্জ পুলিশ সুপার রেশমা শারমিনের নেতৃত্ত্বে সাতক্ষীরা শ্যামনগরের নুরনগর গ্রাম থেকে আব্দুস সালাম কে আটক করা হয়।


ইউনিট ইনচার্জ পুলিশ সুপার রেশমা শারমিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হয়েছে। মামলার তদন্ত অব্যহত রয়েছে।


উল্লেখ্য ভিকটিম রেশমা খাতুন তার দ্বিতীয় স্ত্রী। অনুমান ১২ বছর পূর্বে ভিকটিম এর সাথে তার বিবাহ হয়।ভিকটিম রেশমা খাতুনকে বিয়ের সময় এর পূর্বের স্বামীর ঔরষের একটি পুত্র সন্তান ছিল। তার নাম তামিম। বাদীর ঔরষে ভিকটিম এর গর্ভে একটি কন্যা সন্তানের জন্ম হয়। তার নাম তামান্না খাতুন (৫)। অনুমান ৩/৪ বছর পূর্ব থেকে ভিকটিম এর সাথে আসামি আব্দুস সালাম এর পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কলহ বিবাদ চলে আসছিল। এমতাবস্থায় গত ২৭ আগষ্ট গভীর রাতে ভিকটিম রেশমা খাতুনের সাথে আব্দুস সালাম এর পারিবারিক বিষয়াদি নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ার একপর্যায়ে আব্দুস সালাম নিজ ঘরে থাকা কুড়াল দিয়ে ভিকটিমের মাথায় স্বজোরে আঘাত করে হত্যা করে বলে স্বীকার করে। উক্ত ঘটনায় রেশমা খাতুনের ভাই বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে ।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023