না ফেরার দেশে চলে গেলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি(১৯৪৯-১৯৫৩) ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৎকালীন আইন বিভাগের ছাত্র, সাবেক এমএলএ, পার্লামেন্টারি (যুক্তফ্রন্ট) ও ভাষা সৈনিক মরহুম এ্যাডভোকেট মুহাম্মদ দবিরুল ইসলাম স্ত্রী  আবেদা খাতুন হেনা ( ৮৭)। 

মৃত্যুর বিষয়টি  নিশ্চিত করেছেন মরহুমার তিন ছেলে মোঃ আহসান হাবীব বুলবুল , আহসান হাকিম দিলীপ ও আহসান উল্লাহ ফিলিপ। "আবেদা খাতুন হেনা" বার্ধক্য জনিত কারণে আজ সকাল ৯ টা ৩০ মিনিটে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।  ইন্নাহ লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন। 

উল্লেখ্য, গত ২৬ আগস্ট  শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে দিনাজপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয় । চিকিৎসক জানিয়েছিল বার্ধক্য জনিত কারণে কিডনি ৯০% কাজ করছে না । পারিবারিক সূত্রে জানানো হয় -

মরহুমার জানাজা ও দাফন  কাজ আগামীকাল ১০ই সেপ্টেম্বর রোজ রবিবার ঠাকুরগাঁও জেলাধীন বালিয়াডাংগী উপজেলার বামুনিয়া গ্রামে পারিবারিক গোরস্থানে বিকাল ৩.৩০ মিনিটে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে দাফন কার্য স্বামী  ভাষা সৈনিক মরহুম এডভোকেট দবিরুল ইসলামের কবরের পাশেই শায়িত হবে ।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023