রিফাত হোসেন মেশকাতঃ
আক্কেলপুর জয়পুরহাট সংবাদদাতাঃ

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার দোলাপাড়া এলাকায় ইউপি সদস্য আজিম উদ্দীন হত্যা মামলার আসামী আব্দুল মজিদ সরকারকে ৭ বছর পর যৌথ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। বগুড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আব্দুল মজিদ সরকার আক্কেলপুর উপজেলার দোলাপাড়া গ্রামের মফিজ সরকারের ছেলে। আর নিহত আজিম উদ্দীন বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের সদস্য ছিলেন।

মামলার বিবরণে জানা গেছে, ২০০০ সালের ৮ জুলাই বিকেলে আজিম উদ্দীনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় আসামীরা। সেদিন থেকে সে নিখোঁজ ছিল। পরে ১১ জুলাই মাঠের একটি গভীর নলকূপের হাউজের মধ্যে বিকৃত ও জখম অবস্থায় তার মরদহে দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের মা মাজেদা বেওয়া বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

আক্কেলপুর থানার ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, এ মামলার অন্যতম আসামী আব্দুল মজিদ সরকার ২০১৬ সাল পর্যন্ত জামিনে ছিলেন। এরপর থেকে সে পলাতক ছিল। পরে আক্কেলপুর থানায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যূ হলে তাকে অভিযান চালিয়ে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023