নজরুল বিশ্ববিদ্যালয়ে তৃতীয় আন্তর্জাতিক সমাজ ও মানববিদ্যা সম্মেলনের লোগো এবং ওয়েবসাইট উদ্বোধন করা হলো ।আজ বুধবার বিকেলে (১৮ অক্টোবর ২০২৩) প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে সম্মেলনের লোগো ও ওয়েবসাইট উদ্বোধন করেন কনফারেন্সের চিফ প্যাট্রন ও উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর। 


এ সময় উপাচার্য ড. সৌমিত্র শেখর বলেন, বিশ্বের নামকরা বিশ্ববিদ্যালয়গুলোর মতো আমরা আমাদের বিশ্ববিদ্যালয়কে একটি গবেষণামনস্ক বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে চাই। এমন একটা পরিবেশ চাই যেখানে জ্ঞানের চর্চা হবে, গবেষণা হবে। সে লক্ষ্য নিয়ে আমরা শিক্ষা, গবেষণা ও উন্নয়ন এই তিনকে মুলনীতি ধরে সামনে এগিয়ে যাচ্ছি।


তিনি আরও বলেন, আমাদের ওয়েবসাইটে সম্মেলন সংক্রান্ত সকল বিষয় বিস্তারিতভাবে বলা হয়েছে। আমি দেশি ও বিদেশি সকল গবেষক, জ্ঞানী গুণীদের সম্মেলনে অংশগ্রহণের আহ্বান জানাই।


তৃতীয় আন্তর্জাতিক সমাজ ও মানববিদ্যা সম্মেলনের ওয়েবসাইট হলো: https://www.3rd-ichss.jkkniu.edu.bd/


সম্মেলন আয়োজক কমিটির সদস্য সচিব তানিয়া আফরিন তন্বীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আতাউর রহমান ও সম্মেলন আয়োজক কমিটির আহ্বায়ক ড. জিল্লুর রহমান পল। এছাড়া কলা অনুষদের ডিন প্রফেসর ড. মুশাররাত শবনম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. উজ্জ্বল কুমার প্রধান ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. মো. রিয়াদ হাসান, রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জীসহ বিশ্ববিদ্যালয়ের নানা স্তরের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।



প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023