বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কার্যক্রম বৃদ্ধি ও শাখা গঠনের লক্ষ্যে আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। 


মঙ্গলবার (২১নভেম্বর) দুপুর ১২ টায় সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহাদী হাসান মজুমদার ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালিউল্লাহ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।


এতে আহব্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন এনিমেল হাজবেন্ড্রি অনুষদের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রায়হান আবিদ ও সদস্য সচিব হিসেবে মনোনীত হয়েছেন এগ্রিকালচার অনুষদের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবদুল্লাহ ওমর আসিফ। কমিটির বাকি ৩ সদস্য হলেন কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আমান উল্লাহ, ভেটেরিনারি সায়েন্স অনুষদের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আশিকুজ্জামান, এগ্রিকালচার অনুষদের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ ফারহান নাদিম ফাহিম। 




আহবায়ক হিসেবে মনোনীত মো. রায়হান আবিদ বলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামে যুক্ত হতে পেরে এবং নতুন দায়িত্ব পেয়ে খুব ভালো লাগছে। তরুণ কলাম লেখক হিসেবে সবার মাঝে নিজের লিখনী আরও সমাদৃত করতে চাই। একটি অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন হিসেবে এই সংগঠনটি তরুণ লেখকদের নতুন নতুন প্লাটফর্ম চিনিয়ে দিতে ও তাদের লিখনীর হাত আরও তীক্ষ্ন করতে সর্বদা পাশে রয়েছে। 


প্রসঙ্গত, 'সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়' এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ দেওয়া, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করা সহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।


প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023