হাটহাজারীতে বাবার বকুনি খেয়ে অভিমান করে  বিষপানে আত্মহত্যা করেছে নাদিয়া আকতার পপি (১৬) নামের এক কিশোরী। সোমবার (৩জানুয়ারী) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নাদিয়া হাটহাজারী পৌরসভার আদর্শ গ্রামের পশ্চিম পাহাড়ের আবুল কালাম বাচার মেয়ে।

 

থানা ও স্থানীয় প্রত্যক্ষদর্শী মারফত জানা যায়, নিহত নাদিয়াকে বিকেলে বাবা বকুনি দিয়েছে একটি মোবাইলের বিষয় নিয়ে। তার ব্যবহৃত মোবাইলটি ভেঙ্গে ফেলে বাবা।এতে অভিমান করে পরিবারের অগোচরে কীটনাশক জাতীয় বিষপান করে। রাতে হঠাৎ বমি করতে দেখলে নিহতের মা শোর চিৎকার শুনতে পেয়ে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যায়।অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক নাদিয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পতিমধ্যে সে মারা যায়। চমেকের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে আইনি প্রক্রিয়া শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করেন।

 

 

এ বিষয়ে হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, বিষপানে এক কিশোরী নিহত হয়েছে। পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে পরিবারকে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।



প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023