বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) জামালপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে, সভাপতি হিসেবে মোঃ রায়হান উদ্দিন  ও সাধারণ সম্পাদক হিসেবে মমিন মিয়া নির্বাচিত হয়।

গত শুক্রবার ( ২৬ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তি দ্বারা এই নবগঠিত কমিটি ঘোষণা করা হয়। জামালপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির সাবেক সভাপতি মুস্তাইন বিল্লাহ  এবং সাধারণ সম্পাদক  তারিকুর রহমান মুবিন এর সুপারিশক্রমে উপদেষ্টামন্ডলী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।


কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন একাউন্টিং এন্ড ইনফমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী মোঃ রায়হান উদ্দিন  এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের এক‌ই বিভাগের শিক্ষার্থী মমিন মিয়া। এক বছরের জন্য তারা এই দায়িত্ব পালন করবেন।

উক্ত কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব আছেন লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী মোঃ রিছান।

কোষাধ্যক্ষ দায়িত্বে আছে মোঃ আলিফ মাহমুদ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক ইবতেশাম রহমান‌ ও মোঃ শফিকুল ইসলাম ইরফান দপ্তর‌ সম্পাদক মোঃ তানজিম আলম ।

উল্লেখ্য, উত্তরের বাতিঘর খ্যাত এই বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন আঞ্চলিক সংগঠন সক্রিয় রয়েছে যারা ছাত্রদের কল্যাণে কাজ করে যাচ্ছে। বেরোবির জামালপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি তেমনই একটি ছাত্র সংগঠন যারা ছাত্রদের কল্যাণের উদ্দেশ্যে কাজ করে যায়।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023