ঠাকুরগাঁওয়ের  বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী বহুমুখী উচ্চবিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে স্মার্টফোন নিয়ে প্রবেশ এবং মোবাইল ফোন দিয়ে অসদুপায় অবলম্বনের দায়ে এক এসএসসি পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। 



আজ রোববার দুপুরে উপজেলার লাহিড়ী বহুমুখী উচ্চবিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরিদর্শনের সময় সহকারী কমিশনার (ভূমি) ফাতেহা তু জোহরার নজরে আসে বিষয়টি। পরে তিনি ওই পরীক্ষার্থীর মোবাইল জব্দ করে তাকে বহিষ্কারের আদেশ দেন। 



বহিষ্কৃত ওই পরীক্ষার্থী উপজেলার লোহাগাড়া উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী। সে লাহিড়ী বহুমুখী উচ্চবিদ্যালয়ে পরীক্ষায় অংশগ্রহণ করছিল। 


সহকারী কমিশনার (ভূমি) ফাতেহা তু জোহরা জানান, স্মার্টফোন নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে প্রশ্ন পত্রের ছবি তুলে বাইরে পাঠিয়েছিল ওই শিক্ষার্থী। কেন্দ্র পরিদর্শনের সময় ঘটনা আমার নজরে আসলে মোবাইল ফোন জব্দ করা হয় এবং তাকের বহিষ্কার করা হয়। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফছানা কাওছার বলেন, পরীক্ষা চলাকালে পরীক্ষার সঙ্গে যুক্ত কোনো কর্মকর্তা বা কর্মচারীর দায়িত্ব অবহেলার প্রমাণ পেলেই ব্যবস্থা নেওয়া হবে। সুন্দর ও সুষ্ঠু পরিবেশে বাকি পরীক্ষাগুলো সম্পন্ন করা হবে।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023