মুন্সিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান (বিপি-৭৪০৬১৩৩৩৪৫) এবার পিপিএম (সেবা) পদক প্রাপ্ত হয়েছেন। এবারের পুলিশ সপ্তাহ-২০২৪ এ তাকে এ মর্যাদায় ভুষিত করা হয়েছে। 

গুরুত্বপূর্ণ মামলা সমূহের রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, সততা, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ আসলাম খানকে President Police Medal পিপিএম (সেবা) পদক প্রাপ্ত হওয়ায় মুন্সিগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয় ।

রাজধানী ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস এ অনুষ্ঠিত বার্ষিক পুলিশ প্যারেড, পুলিশ সপ্তাহ-২০২৪ এর জাঁকজমক পূর্ণ আয়োজনে গেলো মঙ্গলবার তাঁকে এই পদকের বেইজ পরিয়ে দেয়া হয়। জাতীয় দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে তিনি ২০২৩ সালের শেষের দিকে তিনি মুন্সিগঞ্জের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন ।

পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান মাদারীপুর জেলার সদর থানার ছিলারচর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি বাংলাদেশ পুলিশের ২৫তম বিসিএস (পুলিশ) ক্যাডারে যোগদান করেন। তিনি প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়'র সমাজ বিজ্ঞান বিভাগ হতে বিএসএস (অনার্স) ও এমএসএস সম্পন্ন করেন। 

ইতিপূর্বে মোহাম্মদ আসলাম খান তার চাকরি জীবনে অতিরিক্ত পুলিশ সুপার (উ:) এর কার্যালয় টাঙ্গাইল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন এন্ড ইন্টেলিজেন্স উইং) গোপালগঞ্জ, এন্টি টেররিজম ইউনিট হেডকোয়ার্টাস মিডিয়া এন্ড অ্যাওয়ানেস) এ অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।
প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023